Home> বিনোদন
Advertisement

Farmers' Protest : ভারতকে 'ভাঙার' চক্রান্ত চলছে, Kangana-র দাবিতে তোলপাড়

জোর শোরগোল শুরু হয়েছে কঙ্গনার দাবি নিয়ে 

Farmers' Protest : ভারতকে 'ভাঙার' চক্রান্ত চলছে, Kangana-র দাবিতে তোলপাড়

নিজস্ব প্রতিবেদন: ​কৃষক আন্দোলন নিয়ে প্রথম থেকেই সরব কঙ্গনা রানাউত। বলিউড কুইনের অভিযোগের মাত্রা ছাড়াতে শুরু করে পপ তারকা রিহানার টুইটের পর থেকে। রিহানার টুইটের পর ফের মুখ খুলতে শুরু করেন কঙ্গনা। বৃহস্পতিবার একটি টেলিভশন চ্যানেলের সাক্ষাতকারে হাজির হন কঙ্গনা রানাউত। সেখানে তিনি অভিযোগ করেন, বুদ্ধি করে ভারতের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চালানো হচ্ছে। চেষ্টা চলছে দেশকে টুকরো টুকরো করে 'ভেঙে' দেওয়ার। নাগরিকত্ব সংশোধনী আইনের সময় থেকে এ পর্যন্ত, ভারতের বিরুদ্ধে ক্রমাগত চক্রান্ত করা হচ্ছে। আন্তর্জাতিক স্তরে চক্রান্ত করেই এই দেশকে 'ভাঙার' চেষ্টা চলছে বলে অভিযোগ করেন কঙ্গনা রানাউত।

কৃষক আন্দোলনের (Farmers' Protest) মুখ হয়েছেন শাহিনবাগের বিলকিস বানো দাদি। সম্প্রতি এমন মন্তব্য করে বিতর্ক জুড়ে দেন কঙ্গনা। বলিউড কুইনের ওই মন্তব্যের পর তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেন ভাটিন্ডার এক আইনজীবী। কঙ্গনা কেন কৃষক পত্নী মহিন্দ্র কউরকে বিলকিস বানো বলে উল্লেখ করলেন, তা নিয়ে কটাক্ষ করেন বলিউড অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। কঙ্গনা (Kangana Ranaut), দিলজিৎ-এর ওই বিবাদ শেষ হতে না হতেই এবার রিহানার টুইট নিয়ে আক্রমণাত্মক হয়ে ওঠেন 'ধাকড়' অভিনেত্রী।

আরও পড়ুন : Farmers' Protest : কৃষকদের জন্য সঠিক সিদ্ধান্ত নেওয়া উচিত, মত Salman-র

মার্কিন পপ তারকা রিহানার টুইট প্রকাশ্যে আসার পর তাঁর বিরুদ্ধে ফুঁসে ওঠেন কঙ্গনা। কৃষক আন্দোলন নিয়ে দেশে যা শুরু হয়েছে, তার জন্য বিদেশের কারও মাথা ঘামানোর কোনও প্রয়োজন নেই। রিহানার বিরুদ্ধে মুখ খুলে এরপর একের পর এক টুইট করেন কঙ্গনা। এমনকী, রিহানার বিভিন্ন বিকিনি ছবি নিয়ে টুইটারে শেয়ার করেন কঙ্গনা। বলিউড (Bollywood) কুইনের ওই কীর্তির পর পালটা তোপ দাগেন নেট জনতার একাংশ। রিহানার (Rihanna) বিকিনি ছবি শেয়ার করার পর নেট জনতার একাংশ কঙ্গনার একাধিক ছবি শেয়ার করেন। এমনকী কঙ্গনাকে 'সাময়িক স্মৃতিভ্রষ্ট' বলেও কটাক্ষ করা হয় নেট নাগরিকদের তরফে। 

আরও পড়ুন : Farmers' Protest :'ঘৃণা' ছড়ানো হচ্ছে কৃষকদের বিরুদ্ধে, অভিযোগ Sonakshi-র

নেট নাগরিকদের পাশাপাশি কঙ্গনাকে 'প্রোপাগন্ডা টিচার' বলে কটাক্ষ করেন তাপসী পান্নু। যার প্রেক্ষিতে তাপসীর মা তুলে পালটা কটূক্তি করেন কঙ্গনা। কৃষক আন্দোলন নিয়ে বলিউডের এই দুই অভিনেত্রীর বিবাদ নিয়ে সরগরম হয়ে ওঠে সংবাদমাধ্যম।

Read More