Home> বিনোদন
Advertisement

Tv Actress Divorce: বছর ঘুরতেই বিয়ে ভাঙছেন ছোটপর্দার জনপ্রিয় নায়িকা, বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর

Tv Actress Divorce: মোটা নায়িকার চরিত্রে খুব তাড়াতাড়িই জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ধারাবাহিকের শেষ হওয়ার পর আর প্রধাণ চরিত্রে দেখা মেলেনি তাঁর। তবে ‘কে আপন কে পর’ সহ একাধিক বাংলা সিরিয়ালে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। কয়েক মাস আগে ‘আয় তবে সহচরী’ সিরিয়ালে নায়ক সমরেশের বোন কলির চরিত্রে অভিনয় করেছেন তিনি।

Tv Actress Divorce: বছর ঘুরতেই বিয়ে ভাঙছেন ছোটপর্দার জনপ্রিয় নায়িকা, বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর

TV Actress Divorce, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শীতকাল আসতেই শুরু হয়েছে বিয়ের ধুম। টলিউডে একের পর এক বিয়ের সানাই বাজছে। তবে তার পাশাপাশি ভেসে আসছে বিচ্ছেদের খবরও। কিছুদিন আগেই প্রকাশ্যে আসে অর্ণব ও ইপ্সিতার বিচ্ছেদের খবর। এবার ফের টেলিভিশনের এক অভিনেত্রীর বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। জনপ্রিয় রাধা ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে, তিনি হলেন এমিলা সাঁধুখা। গত বছরই বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। তবে বছর ঘুরতে না ঘুরতেই সেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন এমিলা।

আরও পড়ুন-Aryan Khan: বলিউডে ভরসা নেই! পরিচালনার পাশাপাশি মদের ব্যবসায় আরিয়ান...

ছক ভাঙা চরিত্রে অভিনয় করে ‘রাধা’ ধারাবাহিকে নজর কেড়েছিলেন এমিলা সাঁধুখা। মোটা নায়িকার চরিত্রে খুব তাড়াতাড়িই জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ধারাবাহিকের শেষ হওয়ার পর আর প্রধাণ চরিত্রে দেখা মেলেনি তাঁর। তবে ‘কে আপন কে পর’ সহ একাধিক বাংলা সিরিয়ালে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। কয়েক মাস আগে ‘আয় তবে সহচরী’ সিরিয়ালে নায়ক সমরেশের বোন কলির চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে আপাতত পর্দা থেকে দূরেই রয়েছেন তিনি।

fallbacks

২০২১ সালের জানুয়ারি মাসে প্রেমিক অমিতের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন এমিলা। তবে কয়েক মাস এগোতেই তাঁদের সংসারে অশান্তি শুরু হয়। সম্পর্কে ভাঙ্গন ধরলে শেষমেষ চিরতরে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন দুজনে। প্রায় দেড় বছর এক ছাদের তলায় থাকেন না তাঁরা। আপাতত বিচ্ছেদের মামলা চলছে বলেই জানান তিনি। কিন্তু কেন বিচ্ছেদের পথ বেছে নিলেন এমিলা?  অভিনেত্রী জানান, আত্মসম্মানের কারণেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তিনি। তাঁর মতে, জোর করে কোনও সম্পর্ক টিকিয়ে রাখতে চাননি তিনি।

আরও পড়ুন- Swastika Mukherjee Birthday: ‘একটা জীবন যথেষ্ট নয়’, ৪২-এর সাহসী বার্তায় বিতর্কিত স্বস্তিকা...

fallbacks

এমিলা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘আমি খুব সেনসেটিভ। আমাকে একটু আজেবাজে কিছু বললে আমার খুব গায়ে লেগে যায়। এর জন্য জীবনে আমাকে অনেক স্ট্রাগল করতে হয়েছে। দু-বছর আগে আমার বিয়ে হয়েছিল। সেখানে আমার মেন্টালিটি ম্যাচ করছিল না। অনেক সমস্যা হয়, আমি সাথে থাকতে পারেনি। গত দেড় বছর ধরে আমরা সেপারেটেড। এখন ডিভোর্স চলছে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More