Home> বিনোদন
Advertisement

Anchal Raghwani: প্রাণঘাতী পরকীয়া! স্বামীর হাতে খুন জনপ্রিয় গায়িকা...

Anchal Raghwani Murder Case:মৃত্যু জনপ্রিয় লোকসঙ্গীত গায়িকা আঁচল রাঘওয়ানির। উত্তর প্রদেশের বারানসি এলাকায় রহস্যজনক মৃত্যু হয়েছে ২২ বছর বয়সী লোকসংগীতশিল্পী আঁচল প্যাটেল ওরফে আঁচল রাঘওয়ানির। 

Anchal Raghwani: প্রাণঘাতী পরকীয়া! স্বামীর হাতে খুন জনপ্রিয় গায়িকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আবারও মৃত্যু আঁচলের। কদিন আগেই মৃত্যু হয়েছে ভোজপুরি গায়িকা আঁচল তিওয়ারির। এবার মৃত্যু জনপ্রিয় লোকসঙ্গীত গায়িকা আঁচল রাঘওয়ানির। উত্তর প্রদেশের বারানসি এলাকায় রহস্যজনক মৃত্যু হয়েছে ২২ বছর বয়সী লোকসংগীতশিল্পী আঁচল প্যাটেল ওরফে আঁচল রাঘওয়ানির। বুধবার উত্তরপ্রদেশের বারাণসী এলাকার পুলিস অফিসিয়ালি জানিয়েছে যে আঁচলের মৃত্যু হয়েছে।
আরও পড়ুন: Gal Gadot: ওয়ান্ডার ওম্যান দিলেন সুখবর! গাল গ্যাডটের চতুর্থ সন্তান ওরি...
৫ মার্চ মঙ্গলবারই মৃত্যু হয়েছে আঁচলের এই খবর পেতে না পেতেই সেখানে ছুটে গেছেন তাঁর ভাই বিকাশ। বিকাশের দাবি আঁচলের স্বামীই তাঁর খুন করেছেন। শিবপুর থানায় আঁচলের স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বিকাশ। সূত্রের খবর, আঁচলের স্বামীর সঙ্গে আরও এক নারীর নাম নিয়েছেন গায়িকার ভাই। যদিও তাঁর নাম জানতে পারা যায়নি। শিবপুর থানার পুলিস তাঁদেরকে আটক করেছে বলেও জানতে পারা গেছে।
তিন বছর আগে দীপকের সঙ্গে বিয়ে হয়েছিল আঁচলের। আঁচল তাঁর স্বামীর সঙ্গে বারানসির ঢেলওয়ারিয়া এলাকার একটি ফ্ল্যাটে থাকতেন। মৃত গায়িকার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, মঙ্গলবার তাঁরা একটি ফোন পান। যেখানে জানানো হয়, 'আঁচল আর বেঁচে নেই।'
আরও পড়ুন: Kajal Aggarwal: অভিনেত্রীর কোমরে হাত দিয়ে ছবি তোলার চেষ্টা! অশালীন ব্যবহার, সরব নেটপাড়া...
তাঁদের ফ্ল্যাটে প্রায়শই বাইরের লোকজনের যাতায়াত লেগেই থাকত।দীপক স্ত্রীর ওপর অত্যাচার করতেন বলেও জানায় আঁচলের পরিবার। বিয়ের পর থেকেই আঁচল মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন, এমনটাও অভিযোগ করা হয়েছে আঁচলের পরিবারের পক্ষ থেকে। এত কম বয়সে তাঁর মৃত্যু মেনে নিতে পারছেন না নেটিজেনরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More