Home> বিনোদন
Advertisement

এবারের পুজোটা যেন অন্যরকম, কেনাকাটা বা আড়ম্বরে এক্কেবারে মন নেই 'কাদম্বিনীর'

এবার যেন মন কেমনের পুজো বলে জানালেন ঊষসী 

এবারের পুজোটা যেন অন্যরকম, কেনাকাটা বা আড়ম্বরে এক্কেবারে মন নেই 'কাদম্বিনীর'

জয়ীতা বসু : মহালয়ার পর থেকেই যেন হাওয়ায় বাসতে শুরু করেছে পুজোর সুর। পুজোর মানেই সমস্ত ব্যস্ততাকে ছুটি দিয়ে কয়েকটা দিন নিজের মতো করে কাটানো। পরিবারের সঙ্গে জমিয়ে আড্ডা থেকে শুরু করে বন্ধুবান্ধবের সঙ্গে খাওয়াদাওয়া। যদিও করোনা আবহে এবার একটুআধটু করে সুর কাটতে শুরু করেছে বাঙালি প্রাণের পুজোর। তা সত্ত্বেও পুজোর কেনাকাটা চলছে বেশ জমিয়েই। শপিং মল বা দোকান বাজার ঘুরে সেভাবে না হলেও, অনলাইনে চলছে পুজোর কেটাকাটা। সাধারণ মানুষের মতো পুজোর কেনাকাটা শুরু করে দিয়েছেন সেলেবরাও। বড় পর্দার অভিনেতা, অভিনেত্রী থেকে শুরু করে টেলিভিশনের জনপ্রিয় তারকা, পুজোর শপিং শুরু করে দিয়েছেন প্রত্যেকে। তেমনই একজন হলেন টেলিভাশনের জনপ্রিয় অভিনেত্রী উষসী রায়। হ্যাঁ ঠিকই ধরেছেন, জি বাংলার 'কাদম্বিনী' অর্থাত উষসী রায়ের কথাই বলা হচ্ছে।

fallbacks

জি ২৪ ঘণ্টার তরফে এ বিষয়ে উষসী রায়ের সঙ্গে কথা বলা হলে এবারের পুজোতে কী করছেন, তা নিয়ে খোলামেলা আলোচনা করেন পর্দার কাদম্বিনী। উষসী জানান, এবারের পুজোটা এক্কেবারে অন্যরকম। তাই তেমনভাবে পরিকল্পনা করে কোনও শপিং তিনি করেননি। পুজোর জন্য আগে থেকে যা কেনা রয়েছে, সে শপিং মল থেকে হোক কিংবা কোনও বুটিক না অনলাইন, সেগুলিই পরবেন। নতুন করে কিছু কেনার পরিকল্পনা নেই। বর্তমানে যে পরিস্থিতি, তাতে সমাজের একাংশের মানুষ ভালভাবে জীবনধারণ করতে পারছেন না। তাই করোনা আবহে তাঁর নিজের জন্য রমরমিয়ে বাজার করে কিংবা খুব বেশি হই হুল্লোড় করার তাঁর কোনও ইচ্ছে নেই বলে জানান উষসী।

fallbacks

অর্থাত পুজোর কেনাকেটায় এবার তেমন কোনও জোর দেননি বলে স্পষ্ট জানান উষসী। পুজোর কটাদিন পরিবারের সঙ্গে কিংবা কাছের বন্ধুদের সঙ্গে সময় কাটাতে চান বলে জানান পর্দার কাদম্বিনী। সারা বছর পরিবারের জন্য তেমনভাবে সময় পান না বা দেখা করতে পারেন না বন্ধুদের সঙ্গে। পুজোর সময় তাই এক্কেবারে নিজের মতো কাছের মানুষদের সঙ্গেই সময় কাটাতে চান বলে জানান বকুল। 

আরও পড়ুন : পশ্চিমি পোশাকেই বেশি স্বচ্ছন্দ 'রানি মা', অনলাইনেই জিন্স, ডাংরি কিনেছেন দিতিপ্রিয়া

কোভিড থাবা বসিয়েছে প্রায় গোটা বিশ্ব জুড়ে। তাই বর্তমান পরিস্থিতিতে পুজোর সময় তিনি বাড়ির বাইরে বের হতে চান না। পাশাপাশি সামাজিক দূরত্বের পাশাপাশি সরকারি বিধিনিষেধ মেনেই যাতে প্রত্যেকে সুস্থ থেকে পুজো উপভোগ করতে পারেন, সেই আশা প্রকাশ করেন ঊষসী রায়। এসবের পাশাপাশি পুজোর সাজে কি তাহলে দর্শকদের প্রিয় বকুলকে নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করতে দেখা যাবে না! 

fallbacks

এমন প্রশ্নের উত্তরে উষসী জানান, পুরোটাই তাঁর ইচ্ছের উপর নির্ভর করে। কোনও সময় ইচ্ছে হলে যেমন তিনি ছবি শেয়ার করেন, পুজোর সময়ও বহাল থাকবে তাঁর সেই একই ধারা। তবে অনুরাগীদের কথা ভেবে অবশ্যই তিনি একটু আধটু ছবি অবশ্যই শেয়ার করবেন বলে জানান ঊষসী। সবকিছু মিলিয়ে এবারের পুজোটা এক্কেবারে বিনা আড়ম্বরেই কাটাতে চান বলে জানান টেলিভিশনের  এই জনপ্রিয় অভিনেত্রী।

Read More