Home> বিনোদন
Advertisement

নীল-লাবণ্যর ভাঙা সম্পর্ক কি জোড়া লাগবে? উত্তর দেবে '১৭ই সেপ্টেম্বর'

শুটিংয়ের কিছু টুকরো টুকরো 'বিহাইন্ড-দ্য-সিনস্' জি ২৪ ঘণ্টা ডিজিটালের সঙ্গে শেয়ার করলেন পরিচালক। 

নীল-লাবণ্যর ভাঙা সম্পর্ক কি জোড়া লাগবে? উত্তর দেবে '১৭ই সেপ্টেম্বর'

নিজস্ব প্রতিবেদন : এর আগে 'রক্তকরবী'তে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন পরিচালক অমিতাভ ভট্টাচার্য। এবার দর্শকদের আরও একটি ছবি উপহার দিতে চলেছেন তিনি। ২০ সেপ্টেম্বর প্রকাশ্যে আসছে অমিতাভ ভট্টাচার্যের নতুন সিনেমা '১৭ই সেপ্টেম্বর'। ইতিমধ্যেই সিনেমার ট্রেলার নজর কেড়েছে দর্শকদের। সেই সিনেমারই শুটিংয়ের কিছু টুকরো টুকরো 'বিহাইন্ড-দ্য-সিনস্' জি ২৪ ঘণ্টা ডিজিটালের সঙ্গে শেয়ার করলেন পরিচালক। 

fallbacks

মফঃস্বলের সাধারণ যুবক-যুবতীর প্রেমের টুকরো টুকরো ছবি ফুটে উঠেছে সিনেমার ট্রেলারে। আর সেই যুগলের ভূমিকা সাবলীল ভঙ্গিতে অভিনয় করেছেন সোহম চক্রবর্তী ও অরুণিমা ঘোষ। ট্রেলারে সোহম বা অরুণিমা যেন আপনার পাশের বাড়িরই ছেলে বা মেয়ে। কোনও অতিরিক্ত গ্ল্যামার বা বিলাসিতা নয়, সারল্যই যেন তাদের প্রেমের রসায়নকে আরও মধুর করে তুলেছে। ছবির ট্রেলারের এই সারল্য ও মিষ্টতার সঙ্গেই যেন নিজেদেরকে মেলাতে পারছেন দর্শকরা। লাবণ্য ও নীলের সম্পর্কের মধ্যে দিয়েই অনেকে তাঁদের নিজেদের সম্পর্ককে খুঁজে পাবেন। আর ছবির গানও নজর কেড়েছে দর্শকদের।

আরও পড়ুন-মুম্বইতেও প্রশংসিত শাশ্বত-সব্যসাচীর 'নেটওয়ার্ক'

ভালবাসা ও আর্থিক টানাপোড়েন। জীবনের চলার পথে এই দুই বিপরীতমুখী স্রোতের মাঝে হারিয়ে যায় অনেক প্রেম। মানুষ যেন চিনতে পারে না তার ভালবাসার মানুষকে। নীলের গলায় তাই শোনা যায়, "দুটো মানুষ এক সঙ্গে থাকতে অনেকগুলো কারণ লাগে, কিন্তু আলাদা হতে একটি কারণই যথেষ্ট।" সম্পর্কের সেই বাস্তব দিকটিই সিনেমায় তুলে ধরেছেন পরিচালক। ট্রেলারের মাঝেই দেখা গিয়েছে কীভাবে সাংসারিক জটিলতার কারণে বিচ্ছেদের পথে হাঁটার সিদ্ধান্ত নেন লাবণ্য ও নীল।

তবে, বিচ্ছেদের পরেও নিজেদের মফঃস্বলের যৌথ পরিবারে ফিরেই যেন নিজেদের নতুন করে খুঁজে পায় নীল-লাবণ্য। হয়তো কিছুটা পরিবারের আশ্বাস, কিছুটা তাদের চেনা পরিবেশ... নিজেদের হারিয়ে যাওয়া ভালবাসাকে নীল-লাবণ্য যেন নতুন করে ফিরে পায়। 

আরও পড়ুন-গিয়েছিলেন গণপতি দর্শনে, চটি হারিয়ে খালি পায়েই ফিরলেন স্বরা ভাস্কর

fallbacks

সোহম ও অরুণিমা ছাড়াও সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, অনিন্দিতা বসু, অম্বরিশ ভট্টাচার্য্য, বিশ্বজিৎ চক্রবর্তী, পাপিয়া অধিকারী প্রমুখ। সিনেমার প্রযোজনার দায়িত্বে আছেন রূপা দত্ত। ছবির সিনেমাটোগ্রাফির ভার গোপী ভগতের কাঁধে। গান গেয়েছেন রুপঙ্কর, অর্ণব দত্ত। 

Read More