Home> বিনোদন
Advertisement

দুনিয়ার সেরা পর্ন স্টারের সঙ্গে অসভ্যতা কিমের বরের

একজন নীল ছবির বিশ্বে একদা সম্রাজ্ঞী। অন্যজন বিখ্যাত হয়েছেন তাঁর নিতম্ব নিয়ে। লিজা আন ও কিম কার্দেসিয়ান, কে কাকে কীভাবে ছাপিয়ে যাবেন, এ লড়াই আজকের নয়। নিজের নিতম্বে ওইয়ান গ্লাস রেখে ফটো শুট করেছিলেন কিম, আর তা দেখে চক্ষু চড়ক গাছ হয়েছিল গোটা বিশ্বের। লোকমুখে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল কিমের সেই ছবি। প্রচার থেকে কিছুটা দূরেই ছিলেন লিজা আন। কামব্যাক করলেন, তবে অস্ত্রটা কিমের সঙ্গেই জড়িত কিছু! প্রাক্তন পর্ন তারকা দাবি করছেন, "কিমের বর কেনি ওয়েস্ট তাঁকে যৌনাঙ্গের ছবি পাঠিয়েছিলেন"। আর সেই ছবি দেখে খুব হেসেওছিলেন কিম।

দুনিয়ার সেরা পর্ন স্টারের সঙ্গে অসভ্যতা কিমের বরের

ওয়েব ডেস্ক: একজন নীল ছবির বিশ্বে একদা সম্রাজ্ঞী। অন্যজন বিখ্যাত হয়েছেন তাঁর নিতম্ব নিয়ে। লিজা আন ও কিম কার্দেসিয়ান, কে কাকে কীভাবে ছাপিয়ে যাবেন, এ লড়াই আজকের নয়। নিজের নিতম্বে ওইয়ান গ্লাস রেখে ফটো শুট করেছিলেন কিম, আর তা দেখে চক্ষু চড়ক গাছ হয়েছিল গোটা বিশ্বের। লোকমুখে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল কিমের সেই ছবি। প্রচার থেকে কিছুটা দূরেই ছিলেন লিজা আন। কামব্যাক করলেন, তবে অস্ত্রটা কিমের সঙ্গেই জড়িত কিছু! প্রাক্তন পর্ন তারকা দাবি করছেন, "কিমের বর কেনি ওয়েস্ট তাঁকে যৌনাঙ্গের ছবি পাঠিয়েছিলেন"। আর সেই ছবি দেখে খুব হেসেওছিলেন কিম।

শুধু তাই নয়। লিজার দাবি কিমের বর কেনি একজন অসৎ ব্যক্তি। প্রেম করেছেন রোজের সঙ্গে আর বিয়ে করেছেন কিমকে। যৌনাঙ্গ পাঠানোর ছবির বিষয়টি জনসমক্ষেও জানান লিজা। ট্যুইটে কিছুটা রাগও ব্যক্ত করেন কিম।

Read More