Home> বিনোদন
Advertisement

Elvish Yadav Arrested: সাপের বিষ পাচারের অভিযোগে গ্রেফতার 'রাওসাহাব'...

Elvish Yadav: এলভিশ যাদবকে রবিবার নয়ডা পুলিশ সাপের বিষ পাচারের মামলায় গ্রেফতার করেছে এবং আদালতে পেশ করেছে। এই মামলার বিষয়ে নতুন করে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল এবং তারপরই তাঁকে গ্রেফতার করা হয়। 

Elvish Yadav Arrested: সাপের বিষ পাচারের অভিযোগে গ্রেফতার 'রাওসাহাব'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এলভিশ যাদবকে রবিবার নয়ডা পুলিস সাপের বিষ পাচারের মামলায় গ্রেফতার করেছে এবং আদালতে পেশ করেছে। ইউটিউবার এবং বিগ বস ওটিটি ২-এর বিজয়ী এলভিশকে পুলিস এই মামলার বিষয়ে নতুন করে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল এবং তারপরই তাঁকে গ্রেফতার করা হয়। পুলিসের সঙ্গে এলভিশের একটি ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে যা ইউটিউবারের গ্রেফতারের ফুটেজ বলে দাবি করা হচ্ছে।

আরও পড়ুন: Asssembly Election in Sikkim and Arunachal Pradesh: ৪ জুন ভোটগণনা নয় সিকিম ও অরুণাচলপ্রদেশে! দিনবদলের বিজ্ঞপ্তি জারি কমিশনের..
ইউটিউবার এলভিশ যাদব সহ ছয় জনের বিরুদ্ধে বন্যপ্রাণী (সুরক্ষা) আইন এবং ভারতীয় দণ্ডবিধির ধারা 120A (ফৌজদারি ষড়যন্ত্র) এর অধীনে নয়ডার সেক্টর ৫১-এ, সাপের বিষ সরবরাহ করার অভিযোগে মামলা করা হয়েছে। এই মামলা আসলে মানেকা গান্ধীর লোকজনের একটি স্টিং অপারেশন ছিল পশুদের জন্য। ফরেনসিক তদন্তে দলটির কাছ থেকে পাওয়া নমুনায় কোবরা এবং ক্রিয়েট প্রজাতির সাপের বিষের ব্যবহার প্রকাশ পেয়েছে।

পিপল ফর অ্যানিম্যালস, বিরল প্রাণীর অপব্যবহার উদঘাটনের জন্য একটি স্টিং অপারেশন পরিচালনা করেছিল এবং এলভিশ যাদবের সঙ্গে যোগাযোগ করেছিল। কারণ তাঁদের কাছে একটি খবর ছিল যে তাঁর সঙ্গে জড়িত লোকদের একটি নেটওয়ার্ক রয়েছে এই বিষয়ে। অভিযোগ অনুসারে, এলভিশ তাঁদের পরিচিতি সরবরাহ করে সাহায্য করেছিল, যারা অবশেষে সাপের বিষের ব্যবস্থা করেছিল। এলভিশ তাঁর একটি ভিডিয়োতে সাপের সঙ্গে পোজ দিয়েছেন।

আরও পড়ুন: Gujarat University Student Attacked: মোদীরাজ্যে হোস্টেলে ঢুকে বিদেশি ছাত্রদের মারধর, সুর চড়াল কংগ্রেস...

এর আগেও এলভিশ যাদবকে কয়েক দফা এই মামলার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল কিন্তু তিনি সমস্ত অভিযোগ অস্বীকার করেছিলেন। তদন্তর পর  নয়টি সাপ পাওয়া গেছে যার মধ্যে আটটির দাঁত ছিল না।

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More