Home> বিনোদন
Advertisement

Dona Ganguly : লন্ডনের রাস্তায় ল্যাম্বরগিনিতে ডোনা, সৌরভ কোথায়? প্রশ্ন নেটপাড়ার

৫০-এর জন্মদিনটা লন্ডনেই কাটিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। স্ত্রী, মেয়ে এবং ঘনিষ্ঠদের সঙ্গে হইচই করে জন্মদিনটা সেলিব্রেট করেছিলেন। সেই ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। পরে সৌরভ কলকাতায়  ফিরে এলেও তখন থেকে লন্ডনেই রয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়। সম্প্রতি কোটি টাকার ল্যাম্বরগিনিতে চড়ে ছবি পোস্ট করেছেন ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)। ক্যাপশানে লিখেছেন শুধুমাত্র একটি শব্দ, ল্যাম্বরগিনি।

Dona Ganguly : লন্ডনের রাস্তায় ল্যাম্বরগিনিতে ডোনা, সৌরভ কোথায়? প্রশ্ন নেটপাড়ার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ৫০-এর জন্মদিনটা লন্ডনেই কাটিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। স্ত্রী, মেয়ে এবং ঘনিষ্ঠদের সঙ্গে হইচই করে জন্মদিনটা সেলিব্রেট করেছিলেন। সেই ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। পরে সৌরভ কলকাতায়  ফিরে এলেও তখন থেকে লন্ডনেই রয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়। সম্প্রতি কোটি টাকার ল্যাম্বরগিনিতে চড়ে ছবি পোস্ট করেছেন ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)। ক্যাপশানে লিখেছেন শুধুমাত্র একটি শব্দ, ল্যাম্বরগিনি।

কোটি টাকার গাড়িতে চড়লেও ডোনার পরনে ছিল ছিমছাম পোশাক। নীল প্রিন্টেড কুর্তা, সঙ্গে প্রিন্টেড সাদা প্যান্ড, আর গলায় কালো রঙের একটি হালকা স্কার্ফ জড়ানো।  ড্রাইভারের ঠিক পাশের সিটে বসে থাকতে দেখা গিয়েছে ডোনাকে। তাঁর এই পোস্টের নিচে উঠে এসেছে নানান মন্তব্য। ডোনার প্রশংসা করে কেউ লিখেছেন, 'কোনও মেকআপ ছাড়া, সাধারণ পোশাক, প্রথমবার ল্যাম্বরগিনিতে এমন স্নিগ্ধতা দেখলাম। শ্রদ্ধা ও ভালোবাসা দুটোই রইল'। কেউ লিখেছেন, 'দাদা চালাচ্ছেন, আপনি পাশে বসে রয়েছেন, এমন ছবি থাকলে আমাদেরও দেখাবেন।' এক উৎসাহী নেটিজেনের প্রশ্ন, 'ম্যাম অসাধারণ, কিন্তু দাদা কই?' 

আরও পড়ুন-   সুস্মিতার সঙ্গে প্রেম নিয়ে হইচই, মিম বানালেন স্বয়ং মোদী                  

তবে শুধু ল্যাম্বরগিনিতে চড়া ছবি নয়, বাকিংহাম প্রাসাদের সামনে ছবি তুলেও ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা গিয়েছে ডোনাকে। ক্যাপশানে লিখেছেন 'Buckingham'। 

ডোনা গঙ্গোপাধ্যায়ের পোস্ট থেকে জানা যাচ্ছে আগামী ২৮ অগস্ট লন্ডনে রয়েছে ডোনার নৃত্যানুষ্ঠান 'মায়ার খেলা'। যার জন্য রয়্যাল ফেস্টিভ্যাল হলে মহড়া দিতেও দেখা গিয়েছে তাঁকে। আর ডোনা যে তাঁর নাচের অনুষ্ঠানের জন্যই লন্ডনে থেকে গিয়েছেন, তা বেশ বোঝা যাচ্ছে। এদিকে লন্ডনের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সৌরভ-ডোনা কন্যা সানা। সেকারণেও সৌরভ এবং ডোনা মাঝে মধ্যেই লন্ডনে মেয়ের কাছে যান।    

প্রসঙ্গত, গত ৮ জুলাই ছিল সৌরভের জন্মদিন। তার আগে ৭ জুলাই মধ্যরাতে লন্ডন আইয়ের সামনে একেবারে মনের আনন্দে, প্রাণ খুলে নাচতে দেখা যায় 'দাদা'কে। তবে সৌরভকে অবশ্য তার আগেও বহুবার নাচতে দেখা গিয়েছে। কখনও পাড়ার পুজো, কখনও আবার 'দাদাগিরি'-র মঞ্চে নাচতে দেখা যায় তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

Read More