Home> বিনোদন
Advertisement

জানেন গুগলে কোন ছবি সবথেকে বেশিবার সার্চ করা হয়েছে? ‘বস ২’ নাকি ‘চ্যাম্প’?

আর মাত্র কয়েকদিন পরেই মুক্তি পাবে টলিউড সুপারস্টার জিত্‌ অভিনীত ছবি বস ২ এবং দেব অভিনীত ছবি চ্যাম্প । দুটি ছবি নিয়ে যত না ছবির কলাকুশলীরা উত্তেজিত, তার থেকে বেশি উত্তেজিত দর্শকেরা। গরমাগরম পরিস্থিতি সোশ্যাল মিডিয়ায়। সোশ্যায় মিডিয়ায় দুই ছবির নায়কদের ভক্তরা মারামারি করছেন। অথচ উত্তেজনা ধরে রেখেছেন নায়কেরা। তবে এটা কি জানেন, গত সাত দিনে কোন ছবি গুগলে সবথেকে বেশি সার্চ করা হয়েছে? চ্যাম্প নাকি বস ২ ?

জানেন গুগলে কোন ছবি সবথেকে বেশিবার সার্চ করা হয়েছে? ‘বস ২’ নাকি ‘চ্যাম্প’?

ওয়েব ডেস্ক: আর মাত্র কয়েকদিন পরেই মুক্তি পাবে টলিউড সুপারস্টার জিত্‌ অভিনীত ছবি বস ২ এবং দেব অভিনীত ছবি চ্যাম্প । দুটি ছবি নিয়ে যত না ছবির কলাকুশলীরা উত্তেজিত, তার থেকে বেশি উত্তেজিত দর্শকেরা। গরমাগরম পরিস্থিতি সোশ্যাল মিডিয়ায়। সোশ্যায় মিডিয়ায় দুই ছবির নায়কদের ভক্তরা মারামারি করছেন। অথচ উত্তেজনা ধরে রেখেছেন নায়কেরা। তবে এটা কি জানেন, গত সাত দিনে কোন ছবি গুগলে সবথেকে বেশি সার্চ করা হয়েছে? চ্যাম্প নাকি বস ২ ?

একটি জনপ্রিয় দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, গুগলে চ্যাম্পের তুলনায় বস ২ লিখে বেশিবার সার্চ করা হয়েছে। অর্থাত্‌, গুগল সার্চের দিক দিয়ে চ্যাম্পের তুলনায় এগিয়ে রয়েছে বস ২ ।

জানেন শাহরুখ কন্যা সুহানার এই পোশাকটির দাম কত?

এবার কাটাপ্পা হয়ে অমরেন্দ্র বাহুবলীকে 'মারলেন' বরুণ ধাওয়ান

Read More