Home> বিনোদন
Advertisement

দীপাবলিতে মাথায় কেন তিলক পরেছেন? কটাক্ষের মুখে শাহরুখ খান

জোর আক্রমণ করা হয় শাহরুখকে 

দীপাবলিতে মাথায় কেন তিলক পরেছেন? কটাক্ষের মুখে শাহরুখ খান

নিজস্ব প্রতিবেদন: দীপাবলিতে বাড়িতে পুজো করে ফরে ধর্মীয় আক্রমণের মুখে পড়লেন শাহরুখ খান। দীপাবলি উপলক্ষে মাথায় কেন তিলক পরেছেন, সেই প্রশ্ন তুলে এবার কটাক্ষ করা হল কিং খান-কে। শাহরুখ খান কেন মাথায় তিলক পরেছেন, তা নিযে প্রশ্নের মুখে পড়তে হয় বলিউডের বাদশা খান-কে। কড়া সমালোচনার মুখেও পড়তে হয় তাঁকে।

আরও পড়ুন : হাতে রংমশাল, সঙ্গে বন্ধুরা, দীপাবলিতে কী করলেন মনামি দেখুন
মাথায় তিলক পরে কটাক্ষের মুখে পড়ার পর কিং খানের সমর্থনে মাঠে নামতে হয় শাবানা আজমিকে। তিনি স্পষ্ট জানিয়ে দেন, শাহরুখ যেভাবে দীপাবলি পালন করেছেন, তা প্রশংসনীয়। তার জন্য কোনওভাবেই শাহরুখকে দোষারোপ করা যায় না কিংবা তাঁকে অমুসলিম বলেও দাগিয়ে দেওয়া যায় না। পাশাপাশি ইসলাম এত দুর্বল নয় যে কিছু মানুষের ধর্মীয় গোড়ামির মুখে পড়ে, ভারতীয় সংস্কৃতি পালন করতে অক্ষম হয়ে পড়বে এই ধর্ম। 

 

আরও পড়ুন : দীপাবলিতে বাড়িতে পুজো করলেন শাহরুখ খান-গৌরী খান, দেখুন
শাহরুখ খানের সমর্থনে শাবানা আজমির একের পর এক মন্তব্যের পরই শাহরুখ নিয়ে পালটা আর কোনও সমালোচনা করতে দেখা যায়নি কাউকে।

জিরো-র পর আপাতত নেটফ্লিক্সের একটি ওয়েব সিরিজ নিয়ে ব্য়স্ত শাহরুখ খান। নিজের সোশ্য়াল হ্যান্ডেলে সেই খবর জানিয়েও দেন শাহরুখ। তবে পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমা জিরো বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর শাহরুখ কি ক্রমশ বলিউড থেকে সরে যেতে শুরু করেছেন, এমন প্রশ্নই উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। যদিও যব হ্যারি মেট সেজল কিংবা জিরো, বক্স অফিসে একের পর এক সিনেমা মুখ থুবড়ে পড়ার পর সামলোচনার মুখ পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য় করতে দেখা যায়নি কিং খান-কে।

Read More