Home> বিনোদন
Advertisement

আবারও কি সম্পর্কে জড়ালেন বিপাশার স্বামী করণের দ্বিতীয় স্ত্রী?

ফের সংবাদ শিরোনামে বিপাশা বসুর স্বামী করণ সিং গ্রোভারের দ্বিতীয় স্ত্রী জেনিফার উইনগেট। কেন জানেন? শোনা যাচ্ছে, সহ-অভিনেতা সেবান আজিমের সঙ্গে নাকি এবার সম্পর্কে জড়িয়েছেন জেনিফার। সেবানের সঙ্গেই নাকি এখন বেশিরভাগ সময় কাটাচ্ছেন করণের দ্বিতীয় স্ত্রী।

আবারও কি সম্পর্কে জড়ালেন বিপাশার স্বামী করণের দ্বিতীয় স্ত্রী?

নিজস্ব প্রতিবেদন : ফের সংবাদ শিরোনামে বিপাশা বসুর স্বামী করণ সিং গ্রোভারের দ্বিতীয় স্ত্রী জেনিফার উইনগেট। কেন জানেন? শোনা যাচ্ছে, সহ-অভিনেতা সেবান আজিমের সঙ্গে নাকি এবার সম্পর্কে জড়িয়েছেন জেনিফার। সেবানের সঙ্গেই নাকি এখন বেশিরভাগ সময় কাটাচ্ছেন করণের দ্বিতীয় স্ত্রী।

আরও পড়ুন : সংবাদের মাঝে হঠাত 'সেক্স নয়েজ', তারপর.. দেখুন ভিডিও

কুশল ট্যান্ডনের সঙ্গে ‘বেহদ’-এর পর এবার সেবান আজিমের সঙ্গে ‘অধুরা আলবিদা’-য় স্ক্রিন শেয়ার করে চলেছেন জেনিফার। আর সেই উপলক্ষ্যেই ওই টেলি অভিনেতার সঙ্গে বেশি করে সময় কাটাচ্ছেন জেনিফার।

fallbacks

চলতি মাসের শেষ থেকেই ওই মেগার সিরিয়ালের শুটিং শুরু করবেন জেনিফাররা। কিন্তু, তার আগে ওই দু’জনকে প্রায়শই একসঙ্গে দেখা যাচ্ছে। যার জেরে ফের নতুন করে গুঞ্জন শুরু হয়েছে।

এদিকে সম্প্রতি জেনিফার উইনগেটের ছবিতে লাইক করে বিতর্কে জড়ান বিপাশা বসুর হাবি করণ সিং। প্রাক্তন স্ত্রীর ছবিতে লাইক করে ‘ভুল’ করেছেন, সেই ভাবনা থেকেই নাকি ওই ছবিতে ‘আনলাইক’-ও করে দেন করণ। বিতর্ক শুরু হওয়ার আগেই যাতে বিষয়টি নিয়ে আর জল্পনা না ছড়ায়, তার জন্য তত্পর হয়ে ওঠেন করণ সিং গ্রোভার।

Read More