Home> বিনোদন
Advertisement

কাশি, বারাণসী, জয়সলমের থেকে সোজা লস অ্যাঞ্জেলেস, কেন ঘুরছেন সৃজিত?

কখনও বারাণসী, কখনও বা জয়সলমের, তারপর ডাক আসতেই সেখান থেকেই সোজা দৌড় অ্যাঞ্জেলেসে।  অগত্যা শ্যুটিং আপাতত স্থগিত রেখে বিদেশে পাড়ি দিতেই হল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে।একথা নিজেই টুইট করে জানিয়েছেন পরিচালক। তবে তিনি একা নন, তাঁর এই সফর সঙ্গী অভিনেতী যীশু সেনগুপ্ত।

কাশি, বারাণসী, জয়সলমের থেকে সোজা লস অ্যাঞ্জেলেস, কেন ঘুরছেন সৃজিত?

নিজস্ব প্রতিবেদন : কখনও বারাণসী, কখনও বা জয়সলমের, তারপর ডাক আসতেই সেখান থেকেই সোজা দৌড় অ্যাঞ্জেলেসে।  অগত্যা শ্যুটিং আপাতত স্থগিত রেখে বিদেশে পাড়ি দিতেই হল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে। উপলক্ষ্য, সেখানে আয়োজিত একটি বিশেষ চলচ্চিত্র উৎসবে যোগদান। যেখানে প্রদর্শিত হতে চলেছে তাঁরই পরিচালিত 'জাতিস্মর', 'চতুস্কোন' 'রাজকাহিনি'র মতো সিনেমা। তবে শুধু লস অ্যাঞ্জেলেস নয়, সেখান থেকে সান ফ্রান্সিসকো, লাস ভেগাস, সান দিয়েগো হয়ে দেশে ফিরবেন। একথা নিজেই টুইট করে জানিয়েছেন পরিচালক। তবে তিনি একা নন, তাঁর এই সফর সঙ্গী অভিনেতী যীশু সেনগুপ্ত।

আপাতত 'উমা' এবং 'এক যে ছিল রাজা', দু'দুটি ছবির  শ্যুটিংয়ে ব্যস্ত পরিচালক সৃজিত। কিছুদিন আগেই 'এক যে ছিল রাজা'র শ্যুটিং হাজির গিয়েছিলেন রাজস্থানের জয়সলমেরে শহরে। সেখান থেকে পোস্ট করা পরিচালকের বেশকিছু ছবি মনে করিয়ে দিয়েছিল সত্যজিৎ রায় পরিচালিত 'সোনার কেল্লা','জয় বাবা ফেলুনাথ'-এর স্মৃতি। 

 ভুতুড়ে সোনার কেল্লা থেকে শুরু করে কুলধারা গ্রাম ও হাভেলিতে রাজসিক বাস সহ জয়সলমেরের রোমাঞ্চকর সফরের নানান ছবিই শেয়ার করেছিলেন পরিচালক সৃজিত।

অন্যদিকে জয়সলমের সফরের কিছুদিন আগেই  'উমা'র শ্যুটিয়ে গিয়েছিলেন কাশি ও  রারাণসী শহরে। সেখানে সৃজিতের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রী জয়ী আহসানকে। 'উমা'তে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় জয়াকে। এর আগে সৃজিতের 'রাজকাহিনি'তেও দেখা গিয়েছিল তাঁকে। 

বারাণসীর দশাশ্বমেধ ঘাটের গঙ্গা আরতির ছবিও।

আরও পড়ুন-সিনেমা বানাতে জনতার দ্বারস্থ 'কিয়া অ্যান্ড কসমস' টিম

Read More