Home> বিনোদন
Advertisement

Nandita Roy : পড়ে গিয়ে গুরুতর চোট, এখন কেমন আছেন পরিচালক নন্দিতা রায়?

 এখন কেমন আছেন পরিচালক পরিচালক নন্দিতা রায়?

Nandita Roy : পড়ে গিয়ে গুরুতর চোট, এখন কেমন আছেন পরিচালক নন্দিতা রায়?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  বাথরুমে পা পিছলে পড়ে গিয়ে গুরুতর চোট পেয়েছেন পরিচালক নন্দিতা রায়। মেরুদণ্ডে চিড় ধরেছে, ডান হাতের কব্জির হাড় ভেঙেছে। শনিবারই এখবর মিলেছিল। তবে এখন কেমন আছেন পরিচালক?

নন্দিতা রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এখন অনেকটাই  ভালো আছেন। হাত জুড়তে অস্ত্রোপচার তো আগেই করা হয়েছিল। তবে এখনও হাতে প্লাস্টার করা রয়েছে। এই মুহূর্তে ফিজিওথেরাপি চলছে বলে জানান পরিচালক। ওষুধও চলছে নিয়মিত। আগামী ২৪ জুলাই প্লাস্টার কাটার কথা। এই মুহূর্তে বাড়িতে বিশ্রামে আছেন বলে জানিয়েছেন নন্দিতা রায়।  

fallbacks

বেলাশুরুর স্ক্রিনিং-এ শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সঙ্গে আমেদাবাদ যাওয়ার কথা ছিল পরিচালক নন্দিতা রায়ের। তবে আচমকা দুর্ঘটনায় সেটা আর সম্ভব হচ্ছে না। পরিচালক দ্রুত সুস্থ হয়ে উঠুন, সেই কামনাই করছেন অনুরাগীরা। প্রসঙ্গত, শিবপ্রসাদ মুখোপাধ্যায় অবশ্য ইতিমধ্যেই আমেদাবাদ পৌঁছে গিয়েছেন। সেখানে তাঁর সবরমতী আশ্রম ঘুরে দেখার ছবি উঠে এসেছে সোশ্য়াল মিডিয়ায়। এদিকে খুব শীঘ্রই 'হামি ২'-এর কাজ শুরুর কথা রয়েছে পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় জুটির। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More