Home> বিনোদন
Advertisement

সরকারি COVID বিধি মেনে শুরু Arindam Sil-র 'মহানন্দা'র শ্যুটিং

বুধবার থেকে ফের শুরু হল অরিন্দম শীলের 'মহানন্দা'র শ্যুটিং। 

সরকারি COVID বিধি মেনে শুরু Arindam Sil-র 'মহানন্দা'র শ্যুটিং

নিজস্ব প্রতিবেদন:  সাহিত্যিক মহাশ্বেতা দেবীর (Mahasweta Devi) অনুপ্রেরণায় পর্দায় আসতে চলেছে বাংলা ছবি 'মহানন্দা'। পরিচালনায় অরিন্দম শীল (Arindam Sil)। কেন্দ্রীয় ভূমিকায় গার্গী রায়চৌধুরী (Gargi Roychowdhury)। গতবছরই এছবির কথা ঘোষণা হয়েছিল। এবছর গোড়ার দিকে ছবির শ্যুটিং শুরু করেও করোনা আবহে তা বন্ধ করে দিতে হয়। অবশেষে বুধবার থেকে ফের শুরু হল 'মহানন্দা'র শ্যুটিং। 

'মহানন্দা'র শ্যুটিং শুরুর কথা নিজেই ফেসবুকে জানিয়েছেন পরিচালক অরিন্দম শীল (Arindam Sil)। জানা যাচ্ছে দক্ষিণ কলকাতায় ২৩ পল্লীতে ছবি শ্যুটিং হচ্ছে। সেটে ফিরেছেন গার্গী রায়চৌধুরী (Gargi Roychowdhury) ও দেবশঙ্কর হালদার (Debshankar Haldar)। ছবিতে মহাশ্বেতা দেবীর (Mahasweta Devi) ভূমিকায় অভিনয় করছেন গার্গী রায় চৌধুরী আর বিজন ভট্টাচার্যের ভূমিকায়  দেখা যাবে দেবশঙ্কর হালদারকে। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় ইশা সাহা, অর্ণ মুখোপাধ্যায়কে দেখা যাবে। 

আরও পড়ুন-পাহাড়ে প্রকৃতির কোলে বসে মা ও দিদির সঙ্গে মিলে 'আহা কী আনন্দ' গান ধরলেন Ritabhari

ঘটনাচক্রে আজ, ২৩ জুন মহাশ্বেতা দেবী ও বিজন ভট্টাচার্যের একমাত্র সন্তান নবারুণ ভট্টাচার্যের জন্মদিন। প্রশ্ন উঠছে তবে কি জেনেবুঝেই আজ থেকে শ্যুট শুরু করা হল? পরিচালকেরর কথায়, বিষয়টা এক্কেবারেই কাকতালীয়, আদপে ছবির কাজ মঙ্গলবার থেকেই শুরু হওয়ার কথা ছিল। জানা যাচ্ছে সরকারি কোভিড বিধি মেনেই ছবির শ্যুট শুরু হয়েছে, সকলকে ভ্যাকসিনও দেওয়া হয়েছে। 

প্রসঙ্গত, ১৯৬২ সালে মহাশ্বেতা দেবী ও বিজন ভট্টাচার্যের বিবাহবিচ্ছেদ হয়। সেসময় ছেলে নবারুণ ভট্টাচার্যের কথা ভেবে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন মহাশ্বেতা দেবী। তিনি আত্মহত্যাও করতে যান। যদিও চিকিৎসকদের চেষ্টায় বেঁচে যান। আর 'মহানন্দা' ছবিতে মহাশ্বেতা দেবী, বিজন ভট্টাচার্যের পাশে নবারুণ ভট্টাচার্যের চরিত্রটিও গুরুত্বপূর্ণ হয়ে উঠতে চলেছে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More