Home> বিনোদন
Advertisement

বাংলা সিনেমার পাশে মুখ্যমন্ত্রী, ধন্যবাদ জানিয়ে টুইট দেবের

 টুইট করে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন সাংসদ অভিনেতা দেব।

বাংলা সিনেমার পাশে মুখ্যমন্ত্রী, ধন্যবাদ জানিয়ে টুইট দেবের

নিজস্ব প্রতিবেদন: পুজোয় মুক্তি পাওয়া বাংলা ছবিগুলি যাতে ঠিকমত হল পেতে পারে, সে বিষয়ে এবার উদ্যোগী হলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলা সিনেমার পাশে থাকার জন্য মুখ্যমন্ত্রীর এই উদ্যোগকে স্বাগত জানিয়ে এবার টুইট করলেন দেব। টুইটে মুখ্যমন্ত্রীকে এই পদক্ষেপের জন্য ধন্যবাদ জানিয়েছেন সাংসদ-অভিনেতা দেব।

পুজোয় মুক্তি পাচ্ছে বেশ কয়েকটি বাংলা ছবি। এর মধ্যে রয়েছে 'মিতিন মাসি', 'পাসওয়ার্ড', 'গুমনামী' সহ আরও বেশ কয়েকটি ছবি। অথচ সেগুলি দেখানোর জন্য হল পাচ্ছেন না ছবির নির্মাতারা। এতে বাংলা সিনেমা শিল্পের ব্যপক ক্ষতির সম্ভবনা তৈরি হয়েছে। বাংলা ছবিকে পিছনে ফেলে হল পাওয়ার দৌড়ে এগিয়ে গিয়েছে হিন্দি ছবিগুলি। পাশাপাশি, রয়েছে হলিউডের একটি ছবিও। এনিয়ে বেশকিছুদিন ধরেই ক্ষোভ জমছিল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরে।

আরও পড়ুন-আপনার স্মার্ট ফোনেও কি একাধিক অ্যাপ রয়েছে? তাহলে সাবধান, দেখুন কী ভয়ঙ্কর তথ্যা দিলেন অভিনেতা পরমব্রত

তবে এই পরিস্থিতিতে বাংলা ছবির পাশে থাকার জন্য মুখ্যমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়েছিলেন সাংসদ অভিনেতা দেব এবং পরিচালক অরিন্দম শীল। তাঁদের অনুরোধ রেখে এবং বাংলা সিনেমার পাশে দাঁড়িয়ে পদক্ষেপ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সরকারের তরফে চিঠি দিয়ে EIMPAর সভাপতিকে অনুরোধ করা হয় প্রাইম টাইমে বাংলা ছবিগুলি দেখানোর জন্য। পাশাপাশি হল মালিকরা যাতে বাংলা ছবিগুলিকে দেখানোর জন্য জায়গা করে দেন সেবিষয়েও অনুরোধ জানানোর কথা চিঠিতে বলা হয়। মুখ্যমন্ত্রীর এই পদক্ষেপের পরই বাংলা ছবির পাশে থাকার জন্য মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান সাংসদ দেব।

দেবের এই টুইটের পরিপ্রেক্ষিতে টুইট করেছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্য়ায়ও।

মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন পরিচালক অরিন্দম শীলও।

প্রসঙ্গত, পুজোয় মুক্তি পাচ্ছে অরিন্দম শীলের ছবি মিতিন মাসি, এবং দেবের ছবি পাসওয়ার্ড। এদিকে শুধু এই ছবিগুলিই নয়, কিছুদিন আগ জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্যের 'রাজলক্ষ্মী ও শ্রীকান্ত'র মুক্তিও হল না পাওয়ায় জন্যই পিছিয়ে যায়।

Read More