Home> বিনোদন
Advertisement

Dev in Bagha Jatin: উসকো খুসকো চুল, মুখ ভর্তি ঘা, ‘বাঘা যতীন’-এর নয়া লুকে চমকে দিলেন দেব!

Dev in Bagha Jatin: পুজোয় বাঘা যতীন নিয়ে পর্দায় ফিরছেন দেব। ভারতের স্বাধীনতা যুদ্ধে যে সকল বীরেদের গাথা আমরা পড়েছি বা শুনেছি, তাঁদের মধ্যে অন্যতম যতীন্দ্র নাথ মুখোপাধ্যায়। শোনা যায় প্রায়ই তিনি ছদ্মবেশ নিতেন। সেরকমই এই ছবিতে দেবকেও দেখা যাচ্ছে নানা লুকে। শুক্রবার প্রকাশ্যে এল দেবের নয়া লুক।

Dev in Bagha Jatin: উসকো খুসকো চুল, মুখ ভর্তি ঘা, ‘বাঘা যতীন’-এর নয়া লুকে চমকে দিলেন দেব!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সবসময়ের নতুন কনটেন্ট নিয়ে কাজ করতে চেয়েছেন দেব(Dev)। সেটা ব্যোমকেশের নয়া উপস্থাপনা হোক, কিংবা প্রজাপতিতে বাবা-ছেলের রসায়ন বা টনিকের জীবনবোধ। এবার ফের এক নয়া চমক নিয়ে হাজির হতে চলেছেন তিনি। এই পুজোয় মুক্তি পেতে চলেছে অরুণ রায়ের পরিচালনায় ‘বাঘা যতীন’(Bagha Jatin)। যতীন্দ্র নাথ মুখেপাধ্যায়ের জীবন এবার উঠে আসবে পর্দায়। ইতোমধ্যেই মুক্তি পেয়েছে এই ছবিতে দেবের বেশ কয়েকটি লুক। তবে শুক্রবার প্রকাশিত দেবের লুক দেখে কার্যত চমকে উঠেছে নেটপাড়া।

আরও পড়ুন- Pori Moni: ‘আমার সঙ্গে রাজ যে যে অন্যায় করেছে, ওর জেল হওয়া উচিত, কিন্তু...’, বিস্ফোরক পরীমণি

বাঘা যতীন প্রায়শই ছদ্মবেশ নিতেন। সেরকমই এই ছবিতেও দেবকে বেশ কয়েকটি লুকে দেখা যাবে। আগেই মুক্তি পেয়েছে সন্ন্যাসী ও পাঞ্জাবি সেনার লুকে দেবের ছবি। এবার যে ছবি সামনে এসেছে, তাতে দেখা যাচ্ছে দেবের উসকো খুসকো চুল, মুখ অর্ধেক ঢাকা পড়ে গেছে দাড়ি-গোঁফে, মুখ ভর্তি ঘা, গায়ে কম্বল। দেবের এই লুকটি যাঁর হাতের দৌলতে চমকপ্রদ হয়েছে, তিনি হলেন টলিউডের জনপ্রিয় মেকআপ আর্টিস্ট সোমনাথ কুন্ডু।

আরও পড়ুন- Parineeti-Raghav Wedding: বিয়েতে বিশেষ নীল টেপ! কেন? রাঘব-পরিণীতির বিয়ের অজানা তথ্য ফাঁস...

এই লুক প্রসঙ্গে দেব বলেন, “'বাঘা যতীন'-এ আমি এমন এক চরিত্রে অভিনয় করার অবিশ্বাস্য সুযোগ পেয়েছি, যিনি আমাদের অতীতের বীর মুক্তিযোদ্ধাদের মতোই, বৃহত্তর উদ্দেশ্য সাধনের জন্য ছদ্মবেশ ধরতেন। ব্রিটিশদের রাজত্ব থেকে বাঁচতে তাঁরা যেমন চেহারা বদলে ফেলত, আমার চরিত্রও তেমনি প্রতিরোধের আগুন জ্বালিয়ে রাখতে রূপান্তরের মধ্য দিয়ে যায়, ছদ্মবেশ ধরে। আমাদের ইতিহাসের এই অনবদ্য অধ্যায়কে তুলে ধরা এবং যাঁরা আমাদের স্বাধীনতার জন্য বীরত্বের সঙ্গে লড়াই করেছেন তাঁদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা এক অনবদ্য ও বিনম্র অভিজ্ঞতা এই ছবি”

fallbacks

ছবিটি শেয়ার করে দেব সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় শুধুমাত্র ভারতবর্ষের স্বাধীনতা চাননি, তিনি চেয়েছিলেন ভবিষ্যতে প্রত্যেক ভারতবাসীর চিন্তনের স্বাধীনতা, মননের স্বাধীনতা। বাংলা মায়ের মাটির সন্তান বাঘা যতীনের অমর গাথা প্রথমবার বড় পর্দায় নিয়ে আসছি আমরা এই দুর্গা পুজোয়’। ১৯ অক্টোবর বড়পর্দায় মুক্তি পাবে দেবের ‘বাঘা যতীন’। একই সঙ্গে বাংলা ও হিন্দিতে মুক্তি পাচ্ছে এই ছবি। এই ছবিতে দেবের পাশাপাশি অন্যান্য চরিত্রে দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য, শোয়েব কবীরকে। এই ছবির হাত ধরেই টলিউডে পা রাখছেন নবাগতা সৃজলা দত্ত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More