Home> বিনোদন
Advertisement

TMC Shahid Diwas 2023: একুশের মঞ্চে তারকার হাট, মমতার পাশে দেব-মিমি-নুসরত থেকে সৌমিতৃষা-তৃণা...

TMC Shahid Diwas 2023: ২১-এর মঞ্চ থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি টলিউডের তারকাদের দেখতে ভিড় জমান আমজনতা। এবারও তাঁরা হতাশ হননি। দেব, মিমি, নুসরত জাহান থেকে শুরু করে হাজির ছিলেন তৃণা সাহা, লাভলি মৈত্র, শ্রীতমা ভট্টাচার্য, লাভলি মৈত্র, সুদেষ্ণা রায় সহ আরও অনেকে। মঞ্চে নজর কেড়েছেন তৃণা সাহা ও মিঠাই খ্যাত সৌমিতৃষা কুন্ডুও। 

TMC Shahid Diwas 2023: একুশের মঞ্চে তারকার হাট, মমতার পাশে দেব-মিমি-নুসরত থেকে সৌমিতৃষা-তৃণা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতিবছরের মতো এবছরও তৃণমূল কংগ্রেসের ২১ জুলাইয়ের মঞ্চ ছিল তারকা বেষ্টিত। শহিদ দিবসে শহিদদের সম্মান জানাতে একদিকে যেমন উপস্থিত ছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ প্রথম সারির নেতা নেত্রী থেকে শুরু করে টলিউডের তারকারাও। প্রতিবারই ২১ জুলাইয়ের মঞ্চে নজর কাড়েন অভিনেতা অভিনেত্রীরা। এবারও তার অন্যথা হল না। একই সারিতে হাজির ছিলেন সাংসদ দেব, নুসরত জাহান, মিমি চক্রবর্তী থেকে শুরু করে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, তৃণা সাহা সহ আরও অনেকেই।

আরও পড়ুন- Tollywood on Manipur Violence: ‘ফাঁসির থেকেও বড় দৃষ্টান্তমূলক শাস্তি হোক’, মণিপুরের নির্যাতিতার পাশে টলিউড...

কিছুদিন আগেই চোখের অপরাশেন হয়েছে ভূমিখ্যাত সংগীতশিল্পী সৌমিত্র রায়। চোখে বাঁধা ব্যান্ডেজ নিয়েই এদিন শহিদ দিবসের মঞ্চে গান গাইতে দেখা গেল সংগীতশিল্পীকে। তবে সৌমিত্র একা নন, এদিনের মঞ্চে ছিলেন নচিকেতা চক্রবর্তী, ইন্দ্রনীল সেন, অদিতি মুন্সী সহ সংগীতজগতের আরও অনেকে। অন্যদিকে হাজির ছিলেন টলিউডের প্রথম সারির নায়ক-নায়িকারা। যাঁরা তৃণমূলের সাংসদও বটে। পঞ্চায়েত ভোটের প্রচারে দেখা গিয়েছিল নুসরত জাহানকে। তিনি এদিনও হাজির ছিলেন একুশে জুলাইয়ে মঞ্চে।

পঞ্চায়েত ভোটের প্রচারে দেখা যায়নি মিমি চক্রবর্তী ও দেবকে। ছবির কাজে ব্যস্ত ছিলেন অভিনেতা। সেখান থেকে শুরু হয়েছিল কানাঘুষোও। তবে সেই সব কানাঘুষোর মেঘ সরিয়ে মঞ্চে দেখা গেল দেব ও মিমি চক্রবর্তীকেও। মঞ্চে দেখা গেল সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কেও এছাড়াও অনেক তারকাকেই দেখা গেল এদিনের মঞ্চে। বিগত বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূলে নতুন করে জয়েন করেছিলেন বেশ কিছু তারকা। তাই তাঁদের উপস্থিতি যে দেখা যাবে তা আগেই অনুমান করা গিয়েছিল। সিনেমার তারকাদের পাশাপাশি টেলিভিশনের জনপ্রিয় মুখও। হাজির ছিলেন দিগন্ত বাগচী, ভরত কল, রিজওয়ান রব্বানি শেখ, নীল ভট্টাচার্য, তৃণা সাহা, লাভলি মৈত্র, শ্রীতমা ভট্টাচার্য, লাভলি মৈত্র, সুদেষ্ণা রায় সহ আরও অনেকে। মঞ্চে নজর কেড়েছেন মিঠাই খ্যাত সৌমিতৃষা কুন্ডুও।

আরও পড়ুন-Bollywood on Manipur Violence: মণিপুরে নগ্ন হল মানবিকতা! ক্ষুব্ধ অক্ষয়-সোনু চাইছেন অপরাধীর কঠোরতম শাস্তি

২১-এর মঞ্চ থেকে তৃণমূল সুপ্রিমোর বক্তৃতার পাশাপাশি টলিউডের ফিল্মস্টারদেরও দেখতে ভীড় জমান আমজনতা। এবারও মঞ্চ জুড়ে ছিল তারকাদের সমাবেশ। উল্লেখ্য, একুশের মঞ্চ থেকেই চব্বিশে দিল্লিতে পরিবর্তনের আরও জোরালো আওয়াজ তুললেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। ইন্ডিয়া জোট গঠনের জন্য ধন্যবাদ জানালেন জোট শরিক ২৬টি দলকে। পাশাপাশি, স্পষ্ট কথায় জানালেন, তৃণমূল কংগ্রেস 'চেয়ারকে কেয়ার করে না'।  একটাই লক্ষ্য, চব্বিশে মোদীকে হঠানো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More