Home> বিনোদন
Advertisement

কন্নড় ও সিন্ধি, দুই রীতিতে বিয়ের দুদিন কেমন সাজবেন দীপিকা?

বিয়ের দিন দীপিকা কী পরবেন তা নিয়ে ভক্তদের আগ্রহ আছে বৈকি।

কন্নড় ও সিন্ধি, দুই রীতিতে বিয়ের দুদিন কেমন সাজবেন দীপিকা?

নিজস্ব প্রতিবেদন: 'দীপবীর' এর বিয়ে উপলক্ষ্যে ইতালির লেক কোমোর ভিলা দেল বলবিয়ানেলো। ১৪ ও ১৫ নভেম্বর রণবীরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন দীপিকা। শনিবারই ইতালির উদ্দেশ্যে রওনা দেন দীপবীর। যাওয়ার আগে মুম্বই বিমানবন্দরে পাপারাৎজির উপলক্ষে পোজও দেন দুজনে। তবে বিয়ের দিন দীপিকা কী পরবেন তা নিয়ে ভক্তদের আগ্রহ আছে বৈকি।

ইতিমধ্যেই বিয়েতে দীপিকা কী পরবেন তা ফাঁস হয়েছে। জানা যাচ্ছে ১৪ নভেম্বর কন্নড় রীতিতে বিয়ে হবে দীপিকা রণবীরের। ওই দিন দীপিকার সোনালী ও কমলা রঙের ছোয়া। সাজের জন্য ব্যবহার করা হবে গাঁদা ফুল। আর দিপ্পির পরনে থাকবে শাড়ি, যার আঁচল ছোট রাখা হবে কিংবা গুঁজে রাখা হবে। 

আরও পড়ুন-'দীপবীর'-এর বিয়ে, গোলাপে মুড়ে ফেলা হচ্ছে বিছানা!

fallbacks

অন্যদিকে ১৫ নভেম্বর সিন্ধি রীতিতে বিয়ের দিন দীপিকা নাকি লেহেঙ্গা পরবেন, যাতে থাকবে গোলাপী ও বেগুনি রঙ। গলায় থাকবে জড়োয়ার হার, মাথায় টিকলি ও নাকে নথ। 'পদ্মাবত' ছবিতে জহর ব্রত পালনের দৃশ্যে দীপিকা যেভাবে সেজেছিলেন ওই দিন তাঁর সাজ সেরকমই খানিকটা থাকবে।

আরও পড়ুন- রোহমানকে বিয়ে, মুখ খুললেন সুস্মিতা

fallbacks

জানা যাচ্ছে, দীপিকা রণবীরের বিয়ে উপলক্ষ্যে সিং ও পাড়ুকোন পরিবারের সদস্যরা ছাড়া বলিউডের মাত্র ৪ জন ব্যক্তিত্ব উপস্থিত থাকবেন। বিয়ের দিন দুই পরিবারের সদস্যরা সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকেই সেজে উঠবেন। প্রসঙ্গত, বিয়ের দুদিন ছাড়াও ১৩ নভেম্বর হচ্ছে 'দীপবীর' সঙ্গীতের অনুষ্ঠান। 

Read More