Home> বিনোদন
Advertisement

'দয়া করে ফিরে এসো ইরফান', বন্ধুকে কিছুতেই ভুলতে পারছেন না দীপিকা!

ইরফানের সঙ্গে তাঁর একটি ভিডিয়ো পোস্ট করে দীপিকা ক্যাপশানে যা লিখলেন তা দেখে তেমনটাই মনে হচ্ছে।

'দয়া করে ফিরে এসো ইরফান', বন্ধুকে কিছুতেই ভুলতে পারছেন না দীপিকা!

নিজস্ব প্রতিবেদন : ইরফান খানের হঠাৎ চলে যাওয়ার বিষয়টা যেন এখনও মেনে নিতে পারছেন না দীপিকা পাড়ুকোন। পিকু-তে তাঁর সহ অভিনেতা ইরফানকে হয়তবা দীপিকার ভীষণ মনে পড়ছে। সম্প্রতি, দীপিকার পিকুর শ্যুটিং সেট থেকে ইরফানের সঙ্গে তাঁর একটি ভিডিয়ো পোস্ট করে দীপিকা ক্যাপশানে যা লিখলেন তা দেখে তেমনটাই মনে হচ্ছে।

পিকুর শ্যুটিং চলাকালীন, কাজের ফাঁকে মাঝে মধ্যেই ব্যাডমিন্টন খেলতেন দীপিকা। তারই একটি ভিডিয়ো শনিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন দীপিকা পাড়ুকোন। লেখেন, ''দয়া করে ফিরে এসো ইরফান!'' আর আই লেখার পাশে ভগ্ন হৃদয়ের একটা ইমোজি দিয়েছেন দিপ্পি।

আরও পড়ুন-মেকআপ, অত্যাধুনিক প্রযুক্তি ছাড়াই বাগানবাড়িতে 'তেরে বিনা'র শ্যুটিং জ্যাকলিন-সলমনের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

পিকু মুক্তি পেয়েছিলেন ২০১৫ সালের ৮ মে। পাঁচ বছর আগে মুক্তি পাওয়া তাঁর আর ইরফানের সেই পিকু ছবির 'লমহে গুজর গ্যায়ে/ চেহরে বদল গয়ে/ হাম থে আনজানি রাহো মে/ পল মে রুলা দিয়া / পলমে হাসাকে ফির, রহে গ্যায়ে হাম ভি রাহো মে...' গানটির কথা ইরফানের উদ্দেশ্যে পোস্ট করেছেন দিপ্পি। সঙ্গে পোস্ট করেছেন ইরফানের সঙ্গে তাঁর আরও একটি ছবি। সব শেষে দীপিকা আবারও লিখেছেন, ''ইরফানের আত্মার শান্তি হোক... ''

আরও পড়ুন-লকডাউনে টিভি খারাপ হয়ে গিয়েছেন, তা নিয়েই জোর ঝগড়া কৌশিক ও রেশমি সেনের, সামাল দিলেন ঋদ্ধি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, ইরফান খানের মতো একজন বলিউড, হলিউড খ্যাত অভিনেতা, একজন ভালো মানুষের অকালে চলে যাওয়া শুধু দীপিকাই নন, ফিল্ম ইন্ডাস্ট্রির তাঁর বহু সহ অভিনেতা-অভিনেত্রী, ও ভক্তরাও ভুলতে পারছেন না।

Read More