Home> বিনোদন
Advertisement

উইকিপিডিয়াতে সংযোজিত হল রণবীর-দীপিকার বিবাহ-তথ্য

 ইতালির সময় অনুসারে এই বিয়ে সম্পন্ন হয়েছে ১১.৪০ থেকে ১২.২০-র মধ্যে। 

উইকিপিডিয়াতে সংযোজিত হল রণবীর-দীপিকার বিবাহ-তথ্য

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ ৬ বছরের প্রেম, তারপর ১৪ নভেম্বর, বুধবার সাত পাকে বাঁধা পড়লেন দীপিকা-রণবীর। আর তা নিয়ে তাঁদের ভক্তদের মধ্যে উৎসাহের অন্ত নেই। যদিও দুঃখ একটাই তাঁরা এখনও নব-দম্পতির কোনও ছবিই দেখতে পাননি। তবে দীপিকা ও রণবীরের বিয়ে নিয়ে বিভিন্ন খবর সামনে আসছে। জানা যাচ্ছে বুধবার ১৪ নভেম্বর কন্নড় রীতিতে হয়েছে 'ফুল মুদ্দি'। এটি হল কন্নড় রীতিতে বিয়ের আগের একটি অনুষ্ঠান ফুল মুদ্দি বিশেষত একটি পুজোর অনুষ্ঠান। যেখানে নব-দম্পতির সুখের সংসারের জন্য তাঁর পরিবারের সদস্যরা তাঁদের উপস্থিতিতে করে থাকেন। জানা যাচ্ছে ফুল মুদ্দির পর ভারতীয় সময় বিকেল সাড়ে ৪টে নাগাদ কন্নড় রীতিতে সম্পন্ন হয়েছে 'দীপবীর'-এর বিয়ে। তবে ইতালির সময় অনুসারে এই বিয়ে সম্পন্ন হয়েছে ১১.৪০ থেকে ১২.২০-র মধ্যে। 

তবে বিয়ের আগে মঙ্গলবার সম্পন্ন হয়েছে 'দীপবীর'-এর মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান। 'ফিল্ম ফেয়ার' সূত্র খবর, বিয়ে আগের দিন ১৩ নভেম্বর 'দীপবীর'-এর সঙ্গীত-এর অনুষ্ঠান হয়েছে বেশ জমকালো। সেখানে গান গেয়েছেন সঙ্গীত শিল্পী হর্ষদীপ কৌর। পাশাপাশি সঙ্গীতের অনুষ্ঠানে রণবীর নিজেই নাকি 'তুনে মারি এন্টি ইয়ার' গনের সঙ্গে নাচতে নাচতে অনুষ্ঠান স্থলে ঢোকেন। এমনকি রণবীর নাকি ঢোল নিয়েও নাচ করেন বলে শোনা যাচ্ছে। তিনি নাকি নিজের বিয়ে নিয়ে এতাটাই উচ্ছ্বাসিত ছিলেন যে ঢোল নিয়ে নাচতে নাচতে নাচতে দীপিকার কাছে পৌঁছেন। তখন লজ্জায় লাল হয়ে পড়েন দিপ্পি। এদিকে জানা যাচ্ছে বলিউডের এই দম্পতির বিয়ের আগেই নাকি তাঁদের উইকিপিডিয়ায় দাম্পত্য সঙ্গীর জায়গাটিতে একে অপরের নাম সংযোজন করা হয়ে যায়।

আরও পড়ুন-'দীপবীর'-এর বিয়ের ভিডিও প্রকাশ্যে, দেখুন সেই ভিডিও

fallbacks

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-'দীপবীর'-এর বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে

এদিকে ইতিমধ্যেই দীপবীরের বিয়ের অনুষ্ঠানে ছবি সামনে এসেছে। অবশেষ তাঁদের প্রিয় জুটিকে বিয়ের সাজে দেখতে পেয়েছেন ভক্তরা। জানা যাচ্ছে দীপিকা ও রণবীরের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর এই মুহূর্তে লেক কোমোতে চলছে বিশেষ পার্টি। আগামীকাল বৃহস্পতিবার সিন্ধি রীতিতে ফের একবার বিয়ের পিঁড়িতে বসবেন এই দম্পতি।

Read More