Home> বিনোদন
Advertisement

Deepika Padukone: বেবিবাম্প নিয়েই পেনসিল হিলে! তুমুল চর্চায় দীপিকা

Deepika Padukone: ১৯ জুন মুম্বইতে 'কল্কি ২৮৯৮ এডি'-র প্রেস কনফারেন্সে যেন চাঁদের হাট বসেছিল। দীপিকা পাড়ুকোনের পাশাপাশি অমিতাভ বচ্চন, বাহুবলি স্টার প্রভাস, কমল হাসান, রাণা ডগ্গুবতি উপস্থিত ছিলেন। সেখানে অফ শোল্ডার ব্ল্যাক বডিকন ড্রেসের সঙ্গে পনিটেলে রীতিমতো তাক লাগিয়েছেন দীপ্পি, ৬ মাসের স্পষ্ট বেবি বাম্পের সৌন্দর্য যেন ঠিকরে পড়ছে। তবে এতকিছুর মধ্যেও নেটিজেনদের নজর এড়ালো না দীপিকার পায়ের পেনসিল হিল।

Deepika Padukone: বেবিবাম্প নিয়েই পেনসিল হিলে! তুমুল চর্চায় দীপিকা
Updated: Jun 20, 2024, 01:26 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউড অভিনেতা-অভিনেত্রীদের খবর নিয়ে আলোচনার শেষ নেই। আর সেই খবর যদি দীপিকা পাড়ুকোনকে নিয়ে হয়, তাহলে তো কোন কথাই হবে না । সেপ্টেম্বরে দীপিকা-রণবীরের প্রথম সন্তান ভূমিষ্ট হতে চলেছে। ফেব্রুয়ারিতে প্রেগনেন্সির খবর সামনে আসে। আর তারপর থেকেই নেটিজেনদের মধ্যে তুমুল আগ্রহ। ১৯ জুন মুম্বইতে 'কল্কি ২৮৯৮ এডি'-র প্রেস কনফারেন্সে যেন চাঁদের হাট বসেছিল। দীপিকা পাড়ুকোনের পাশাপাশি অমিতাভ বচ্চন, বাহুবলি স্টার প্রভাস, কমল হাসান, রাণা ডগ্গুবতি উপস্থিত ছিলেন। সেখানে অফ শোল্ডার ব্ল্যাক বডিকন ড্রেসের সঙ্গে পনিটেলে রীতিমতো তাক লাগিয়েছেন দীপ্পি, ৬ মাসের স্পষ্ট বেবি বাম্পের সৌন্দর্য যেন ঠিকরে পড়ছে। তবে এতকিছুর মধ্যেও নেটিজেনদের নজর এড়ালো না দীপিকার পায়ের পেনসিল হিল। ব্যস আর কী... শুরু হয়ে গেল চর্চার পর চর্চা। 

'কল্কি ২৮৯৮ এডি'-র প্রচারে দীপিকার পূর্ণগর্ভাবস্থার সৌন্দর্যের যেমন প্রশংসা হয়েছে, সেইসঙ্গে পেনসিল হিল পড়া নিয়েও কমেন্ট বক্স ভরে গেছে সমালোচনা-ট্রোলের বন্যায়। ক্ষুদ্ধ নেটিজেনদের মুখে একটাই প্রশ্ন, ৬ মাসের প্রেগনেন্সিতে কেউ কীভাবে এত হাইহিল পড়ে? এই সময় হাইহিল পড়া একদমই উচিত নয়, দীপিকার এতটুকুও দায়িত্ববোধ নেই! কেউ কেউ আবার বলছে দীপিকা আদৌ প্রেগনেন্টই নয়! পুরোটাই ঢপ, ফেক। তবে দীপিকা কোনওদিনই অযাচিত ট্রোলকে গুরুত্ব দেননি, নিজের কাজকেই আঁকড়ে ধরে রেখেছেন। প্রেস কনফারেন্সের পর নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডলে সাদা-কালো ছবি শেয়ার করেন দীপিকা। পিৎজা ইমোজির সঙ্গে মিষ্টি একটি টাইটেল, 'ব্যস অনেক হয়েছে, এবার আমার খিদে পেয়েছে'। ইতিমধ্যেই ছবিগুলোতে ৩২ লক্ষের উপর লাইক চলে এসেছে, ভরে গেছে কমেন্ট বক্সও।  

আরও পড়ুন: Jeetu Kamal On Silajit Majumder: 'কেউ করিয়ে নিতে পারবে না, যেটা মনে করবেন সেটাই করবেন'! জীতুর কাছে শিলাজিৎ উদাহরণ

আগামী ২৭ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত 'কল্কি ২৮৯৮ এডি'। নাগ অশ্বিন পরিচালিত এই অ্যাকশন-সাইন্টিফিক সিনেমাটি এখনও পর্যন্ত বলিউডের হাইয়েস্ট বাজেটের। ৬০০ কোটি টাকা খরচ হয়েছে প্রোডাকশনে, সেইসঙ্গে সিনেমাপ্রেমীদের আশাও তুঙ্গে। অন্যদিকে আবার আমেরিকাতে প্রিমিয়ার শো-র জন্য ৫০ হাজার টিকিট বিক্রি হয়ে গিয়েছে। এবার 'কল্কি ২৮৯৮ এডি' কতটা সাফল্য পাবে তা সময়ই বলবে।

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)