Home> বিনোদন
Advertisement

বিদেশের মঞ্চে সম্মানিত Debojyoti Mishra, পেলেন সেরা সঙ্গীত পরিচালকের পুরস্কার

 এই পুরস্কারের জন্য মনোনীতরা ছিলেন ব্লাইন্ডফোল্ড এর জন্য তারাস ড্রোন এবং চারকোল এর জন্য ইসমাইল মনসেফ।

বিদেশের মঞ্চে সম্মানিত Debojyoti Mishra, পেলেন সেরা সঙ্গীত পরিচালকের পুরস্কার

নিজস্ব প্রতিবেদন : বিদেশের মঞ্চে সম্মানিত দেবজ্যোতি মিশ্র (Debojyoti Mishra)। স্পেনের মাদ্রিদে আয়োজিত ২০ তম "ইমাজিন ইন্ডিয়া ফিল্ম ফেস্টিভাল"-এ সেরা সঙ্গীত পরিচালকের পুরস্কার পেলেন তিনি।  "বাঁশুরি-দ্য ফ্লুট" (Bansuri: The Flute) সিনেমায় সুর দেওয়ার জন্য এই সম্মান তাঁর মুকুটে জুড়লো। এই পুরস্কারের জন্য মনোনীতরা ছিলেন ব্লাইন্ডফোল্ড এর জন্য তারাস ড্রোন এবং চারকোল এর জন্য ইসমাইল মনসেফ।

এবিষয়ে দেবজ্যোতি মিশ্র (Debojyoti Mishra) বলেন, "বাঁশুরি-দ্য ফ্লুট" (Bansuri: The Flute) সিনেমায় আমরা যাঁরা কাজ করেছি সকলের জন্য এটা সত্যিই একটি বড় সম্মানের বিষয়। আমরা পুরস্কারের জন্য কাজ করি না, তবে যদি কেউ সেই স্বীকৃতি পায় তবে তা পুরো দলের জন্য। আমি চলচ্চিত্রের নির্মাতা হরি বিশ্বনাথ-কে ধন্যবাদ জানাই। যিনি ২০১৫ সালে বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জয়ী, প্রথম তামিল চলচ্চিত্র রেডিওপেটির পরিচালক। তিনি চেয়েছিলেন আমি বাঁশুরি-দ্য ফ্লুট (Bansuri: The Flute)এ মিউজিক করি। আমি সকলের প্রতি কৃতজ্ঞ। সংগীতশিল্পী পাপন এবং অন্বেষা দত্ত গুপ্তের সুরেলা অবদানের জন্য কৃতজ্ঞ। আমি আমার স্ত্রী জোনাকির প্রতিও কৃতজ্ঞ, যিনি আমার প্রতিটি গান শোনেন এবং তাঁর মূল্যবান পরামর্শ জানান। এটি ভারতীয় চলচ্চিত্রের জন্য সত্যিই একটি গর্বের মুহূর্ত।"

আরও পড়ুন-Yohani-র 'মানিকে মাগে হিতে' গেয়ে ফের ভাইরাল Ranu Mondal, প্রশংসায় নেটিজেনরা

fallbacks

তবে শুধু দেবজ্যোতি মিশ্র (Debojyoti Mishra) নন, বাঁশুরি-দ্য ফ্লুট" (Bansuri: The Flute) ছবির সঙ্গে জড়িত সকলেই এই পুরস্কারের জন্য আপ্লুত। হরি বিশ্বনাথ (পরিচালক), অনুরাগ কাশ্যপ, ঋতুপর্ণা সেনগুপ্ত,  জার্মান চিত্রগ্রাহক জর্জেগর্জ হার্টফিল এবং ছবির সঙ্গে যুক্ত আরও অনেকের জন্যই এটা একটা বড় পাওনা বলে মনে করছেন তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More