Home> বিনোদন
Advertisement

Darshana Banik: ‘আলোর মেঘ’-এ ভাসলেন দর্শনা...

Darshana Banik: আলোর মেঘ মিউজিক ভিডিয়োটি ভালোবাসা এবং অপেক্ষার কাহিনীর বুনন। যে সময় আমরা পিছনে ফেলে আসি বৃষ্টি ফোঁটায় তারা একদিন ভেসে ওঠে। এমনই আঙ্গিকে অনবদ্য শব্দচয়ন এবং সুরের মেলবন্ধন গানটিকে শ্রুতিমধুর করে তুলেছে।

Darshana Banik: ‘আলোর মেঘ’-এ ভাসলেন দর্শনা...

Darshana Banik, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেম দিবসের প্রাককালে সবাই যখন সম্পর্কের রসায়নে টক ঝাল মিষ্টির ভারসাম্য খুঁজছে, ঠিক এই সময় অরিত্র  সেনগুপ্ত তাঁর কন্ঠ দিয়ে ভালোবাসার মিষ্টতাকে আরো একটু বাড়াতে নিয়ে এলেন নতুন গান "আলোর মেঘ"। সম্পর্কের সূক্ষ্মতাকে নিপুণভাবে তুলে ধরতে তাঁর এই ভিডিয়ো অ্যালবামে অভিনেত্রী হিসেবে বেছে নিয়েছেন দর্শনা বণিক‌কে।

এর আগে অরিত্রর রবীন্দ্র সংগীতের অ্যালবাম মুক্তি পায়। এছাড়াও তিনি বহু গানের কভার করেছেন এবং তিনি প্রায়শই বাংলার বিভিন্ন  মঞ্চে তাঁর গান পরিবেশন করেন । আলোর মেঘ মিউজিক ভিডিয়োটি ভালোবাসা এবং অপেক্ষার কাহিনীর বুনন। যে সময় আমরা পিছনে ফেলে আসি বৃষ্টি ফোঁটায় তারা একদিন ভেসে ওঠে। এমনই আঙ্গিকে অনবদ্য শব্দচয়ন এবং সুরের মেলবন্ধন গানটিকে শ্রুতিমধুর করে তুলেছে।

শাশ্বত রায়ের কথায় এবং প্রশান্ত সিংহের পরিচালনায় যখন গানটির দৃশ্যায়ন নিয়ে চিন্তা শুরু হয় তখন অরিত্র এবং পরিচালক মনে করেন গানটিকে যথাযথ ভাবে ফুটিয়ে তুলতে এমন একটি মুখ দরকার, যার মধ্যে সারল্য অটুট। সেখান থেকেই তাদের মাথায় আসে দর্শনার কথা। গানটি শুনে দর্শনাও এক কথায় রাজি হয়ে যান। অরিত্র এবং দর্শনার পরস্পরের সাথে এটি প্রথম কাজ। অরিত্র জানান, তাঁর এই কাজের অভিজ্ঞতা খুবই ভালো। বাংলা মৌলিক গানের ক্ষেত্রে তাঁদের এই যুগলবন্দি দর্শকের নিশ্চই ভালো লাগবে। দর্শনা গানটি সম্পর্কে বিশেষ আশাবাদী এবং এই কাজটি করে তাঁরও অভিজ্ঞতা একই।

আলোর মেঘ গানটির সুরকার তমালিকা গোলদার ,কন্ঠে অরিত্র সেনগুপ্ত। কীবোর্ড, গিটার, প্রোগ্ৰামিংএ দেবদীপ বণিক, সরোদে শুভ্রজ্যোতি সেন , এসরাজে সম্পৃতা বসু । ভিডিয়োটিতে অভিনয় করেছেন দর্শনা বণিক, রাহুল বসাক এবং সিদ্ধিক্ষা চক্রবর্তী। ভিডিয়োটি পরিচালনা করেছেন প্রশান্ত সিংহ।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More