Home> বিনোদন
Advertisement

ধর্মের টানে গ্ল্যামার দুনিয়া ছেড়েছেন, অবশেষে ২ বছর পর সামনে এলেন Zaira Wasim

গ্ল্যামার দুনিয়া থেকে বিদায় নেওয়ার দু'বছর পর এভাবেই সামনে এলেন 'দঙ্গল' তারকা জায়রা ওয়াসিম 

ধর্মের টানে গ্ল্যামার দুনিয়া ছেড়েছেন, অবশেষে ২ বছর পর সামনে এলেন Zaira Wasim

নিজস্ব প্রতিবেদন : আপাদমস্তক কালো বোরখায় ঢাকা। মিঠে রোদে ব্রিজের উপর দিয়ে হাঁটছেন প্রাক্তন অভিনেত্রী। ক্যামেরার দিকে পিঠ করে রয়েছেন, তাই মুখ দেখার বিন্দুমাত্র উপায় নেই। গ্ল্যামার দুনিয়া থেকে বিদায় নেওয়ার দু'বছর পর এভাবেই সামনে এলেন 'দঙ্গল' তারকা জায়রা ওয়াসিম (Zaira Wasim)। 

মঙ্গলবার ইনস্টাগ্রামে নিজেই নিজের বোরখা পরা ছবি দিয়েছেন জায়রা (Zaira Wasim)। লিখেছেন, 'অক্টোবরের তপ্ত  সূর্য'।  জায়রার পোস্ট করা এই ছবিতে তাঁর মুখ দেখা যাচ্ছে না ঠিকই তবু তাঁকে এতদিন পরে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। তাঁর ছবিতে ইতিমধ্যে ৬০ হাজার লাইক হয়ে গিয়েছে। উঠে এসেছে বিভিন্ন মন্তব্য।

আরও পড়ুন-বয়স ৮০, আইটেম নম্বরে নেচে চমকে দিলেন বর্ষীয়ান Lily Chakraborty

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zaira Wasim (@zairawasim_)

জায়রা (Zaira Wasim)কে শেষবার দেখা যায় ফারহান আখতার (Farhan Akhtar) ও প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) অভিনীত দ্যা স্টাই ইজ পিঙ্ক (The Sky Is Pink) ছবিতে। যেটি মুক্তির আগেই হঠাৎ করে অভিনয় দুনিয়া থেকে দূরে যাওয়ার কথা ঘোষণা করেছিলেন জায়রা। সেসময় সোশ্যাল মিডিয়ায় লম্বা একটি পোস্টে জায়রা ওয়াসিম লেখেন, "আমার কাজ, আমার পরিচিতি নিয়ে আমি খুশি নই। অনেকদিন ধরে আমার মনে হচ্ছে অন্য কেউ হওয়ার জন্যই আমি পরিশ্রম করছি। যখনই আমি বুঝতে শিখেছি কিসের জন্য আমি সময় দিচ্ছি, পরিশ্রম করছি, তখনই আমি বুঝেছি এখানে আমাকে মানালেও আমি এর জন্য উপযুক্ত নই। এই জগৎ আমাকে অনেক ভালবাসা, সমর্থন দিয়েছে। কিন্তু পাশাপাশি এর জন্য আমি আমার বিশ্বাস থেকে সরে গিয়েছি। আমার কাজের সঙ্গে আমার ধর্মবিশ্বাসের সংঘাত হচ্ছে।"  জায়রার মতে, তিনি যতই নিজেকে বোঝান যা তিনি করছেন সব ঠিক ততই তাঁর জীবন থেকে 'আর্শীবাদ' হারিয়ে যাচ্ছে। 

 শুধু তাই নয়, অভিনয় ছাড়ার কিছুদিন পর সোশ্যাল মিডিয়া এবং তাঁর ফ্যানপেজ থেকে সমস্ত ছবি মুছে ফেলার অনুরোধ জানান জায়রা ওয়াসিম। এরপর থেকে তাঁকে আর সোশ্যাল মিডিয়া দেখা যায়নি। এতদিন পর ফের একবার সামাজিক মাধ্যমে দেখা দিলেন জায়রা, তবে সেটা মুখ ঢেকে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More