Home> বিনোদন
Advertisement

Dance Dance Junior season 3 : দীপান্বিতাকে হারিয়ে দেবেন, প্রকাশ্যে চ্যালেঞ্জ তৃণা সাহার...

তৃণা বলছেন, 'আজ আমি ক্যাপ্টেন দীপান্বিতার মাঠে ক্যাপ্টেন দীপান্বিতাকেও হারিয়ে দেখাব, এটা আমার চ্যালেঞ্জ।' যেটা শুনে কিছুটা অবাক হয়ে যান দীপান্বিতাও। জানা যাচ্ছে, 'ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি' প্রতিযোগীতার এই রাউন্ডের নিয়ম অনুসারে কোনও একজন ক্যাপ্টেন তাঁর প্রতিযোগীদের মঞ্চে পারফরম্যান্সের জন্য পাঠাবেন। এরপর তাঁকে চ্য়ালেঞ্জ ছুঁড়ে প্রতিযোগীদের মঞ্চে পাঠাবেন অপর ক্যাপ্টেন। এই প্রতিযোগীরা পরের রাউন্টে ওঠার জন্য একে অপরের বিরুদ্ধে লড়াই করবেন। আর প্রতিযোগীদের হাত ধরেই জমে উঠতে চলেছে ক্যাপ্টেন ভার্সেস ক্যাপ্টেনের লড়াই

Dance Dance Junior season 3 : দীপান্বিতাকে হারিয়ে দেবেন, প্রকাশ্যে চ্যালেঞ্জ তৃণা সাহার...

Dance Dance Junior 3, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময় যত এগোচ্ছে ততই জমে উঠছে রিয়ালিটি শো 'ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি'। খুব শীঘ্রই হতে চলেছে টপ-১২ জন প্রতিযোগীদের নিয়ে হতে চলেছে 'মহা চ্যালেঞ্জ রাউন্ড'। এবার প্রতিযোগীদের সঙ্গে লড়াইয়ে নামছেন তাঁদের ক্যাপ্টেনরাও। শীঘ্রই ক্যাপ্টেন দীপান্বিতা রক্ষিতকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে দেখা যাবে অপর ক্যাপ্টেন তৃণা সাহাকে। ক্যাপ্টেন ভার্সেস ক্যাপ্টেন লড়াইয়ে কে জিতবেন? 

চ্যানেল কর্তৃপক্ষের তরফে উঠে আসা প্রোমোয় দেখা যাচ্ছে, তৃণা বলছেন, 'আজ আমি ক্যাপ্টেন দীপান্বিতার মাঠে ক্যাপ্টেন দীপান্বিতাকেও হারিয়ে দেখাব, এটা আমার চ্যালেঞ্জ।' যেটা শুনে কিছুটা অবাক হয়ে যান দীপান্বিতাও। জানা যাচ্ছে, প্রতিযোগীতায় এই রাউন্ডের নিয়ম অনুসারে কোনও একজন ক্যাপ্টেন তাঁর প্রতিযোগীদের মঞ্চে পারফরম্যান্সের জন্য পাঠাবেন। এরপর তাঁকে চ্য়ালেঞ্জ ছুঁড়ে প্রতিযোগীদের মঞ্চে পাঠাবেন অপর ক্যাপ্টেন। এই প্রতিযোগীরা পরের রাউন্টে ওঠার জন্য একে অপরের বিরুদ্ধে লড়াই করবেন। আর প্রতিযোগীদের হাত ধরেই জমে উঠতে চলেছে ক্যাপ্টেন ভার্সেস ক্যাপ্টেনের লড়াই। তবে কে জিতবে তা তো সময়ই বলবে। 'ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি'র এই এপিসোডটি সম্প্রচারিত হতে চলেছে আগামী ২৯ ও ৩০ অক্টোবর। 

আরও পড়ুন-'অন্যায় করছেন, পরে ভেউ ভেউ করে কী লাভ!' করণ-মাধুরী-নোরাকে কটাক্ষ শিল্পার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

ভিডিয়োটির নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে, কেউ লিখেছেন, 'ডান্স স্টেপ গুলো অপূর্ব'। কারোর দাবি, 'তৃণা দি জিতুন, সেটা চাই', কেউ আবার পর্বটি দেখার জন্য উৎসাহ প্রকাশ করেছেন। লিখেছেন, 'অধীর আগ্রহে অপেক্ষা করছি।' এদিনে চ্যানেল কর্তৃপক্ষের নতুন পোস্ট বলছে 'ক্যাপ্টেন অভিষেক আর ভাসান বাপি-র মজাদার পারফরমেন্স-এ জমে উঠবে ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি-র মহা চ্যালেঞ্জ উইক।'

আরও পড়ুন-নোরার নিতম্বে স্পর্শ! তীব্র নিন্দার মুখে নীরবতা ভাঙলেন টেরেন্স লুইস...

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রসঙ্গত, 'ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি'-তে খুদে প্রতিযোগীদের নাচ দেখে বিচারক থেকে দর্শক সকলেই কমবেশি মুগ্ধ। এই প্রতিযোগিতায় প্রতিযোগিদের ক্যাপ্টেন হিসাবে দেখা যাচ্ছে টেলিভিশনের 'গুনগুন' ওরফে তৃণা সাহা, 'খুকুমণি' ওরফে দীপান্বিতা রক্ষিত, 'গঙ্গারাম' অর্থাৎ অভিষেক বসু। এই শোয়ে্ বিচারক হিসাবে রয়েছেন সুপারস্টার দেব, রুক্মিণী মৈত্র এবং মনামী ঘোষ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More