Home> বিনোদন
Advertisement

Cyclone Michaung: 'সাধারণ মানুষের মতো ধৈর্য ধরে এই অপেক্ষা, শিক্ষনীয়!' বোটেই উদ্ধার চেন্নাইয়ে আটকে পরা আমিরকে

বিষ্ণু বিশালের শেয়ার করা সেই ছবিতেই দেখা যায়, তাঁর সঙ্গে আছেন আমির খানও। যা থেকে বোঝা যায় বলিউড সুপারস্টারও তাঁর সঙ্গে বৃষ্টি প্লাবিত চেন্নাইয়ে আটকে ছিলেন। 

Cyclone Michaung: 'সাধারণ মানুষের মতো ধৈর্য ধরে এই অপেক্ষা, শিক্ষনীয়!' বোটেই উদ্ধার চেন্নাইয়ে আটকে পরা আমিরকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আছড়ে পড়েছে ঘূর্ণিঝড় মিগজাউম। তবে তার দাপট শুরু হয়ে গিয়েছিল দিন দুয়েক আগে থেকেই। যতই স্থলভাগের দিকে এগিয়েছে মিগজাউম, ততই বেড়েছে বৃষ্টির বেগ। প্রবল বৃষ্টিতে প্লাবিত চারদিক। আর এই দুর্যোগের মধ্যে চেন্নাইয়ে আটকে পড়েছিলেন বলিউড সুপারস্টার আমির খানও। শেষে তামিলনাড়ুর দমকল ও বিপর্যয় মোকাবিলা দফতরের উদ্ধারকারী দল তাঁকে উদ্ধার করে। 

এদিন দক্ষিণী তারকা বিষ্ণু বিশাল দুটি ছবি শেয়ার করেছেন। ছবি শেয়ার করে বিষ্ণু বিশাল জানিয়েছেন, প্রচণ্ড বৃষ্টিতে চেন্নাইয়ের কারাপক্কমে আটকে পড়েছিলেন তাঁরা। দুদিন পর তাঁদের উদ্ধার করেছে বিপর্যয় মোকাবিলা বাহিনী। বিষ্ণু বিশালের শেয়ার করা সেই ছবিতেই দেখা যায়, তাঁর সঙ্গে আছেন আমির খানও। যা থেকে বোঝা যায় বলিউড সুপারস্টারও তাঁর সঙ্গে বৃষ্টি প্লাবিত চেন্নাইয়ে আটকে ছিলেন। তাঁদের সঙ্গে রয়েছেন বিষ্ণ বিশালের স্ত্রী, ব্যাডমিন্টন খেলোয়াড় জ্বালা গুট্টাও। ছবি শেয়ার করে বিষ্ণু বিশাল তাঁদের উদ্ধার করার জন্য রাজ্যের দমকল ও বিপর্যয় মোকাবিলা দফতরকে ধন্যবাদ জানিয়েছেন। 

তিনি আরও জানিয়েছেন যে, কারাপক্কমে আজ ৩টে নৌকা উদ্ধারকাজ চালাচ্ছে। দুর্যোগকালে মানুষের পাশে আছে তামিলনাড়ু সরকার। খুব ভালো কাজ করেছে সরকার। দিনরাত এক করে যেসব প্রশাসনিক আধিকারিকরা কাজ করে চলেছে, তাঁদের সকলকে ধন্যবাদ।' বিষ্ণু বিশাল আগেই জানিয়েছিলেন যে, কারাপক্কমে তাঁর বাড়ির মধ্যে জল ঢুকছে। কোনও বিদ্যুৎ নেই। ওয়াই-ফাই নেই। ফোনে নেটওয়ার্ক নেই। একমাত্র ছাদের একটি নির্দিষ্ট জায়গায় নেটওয়ার্ক পাওয়া যাচ্ছে। ওদিকে এমন একটা পরিস্থিতির মধ্যে থেকেও ধৈর্য না হারানোর জন্য, এতটা বিনয়ী হওয়ার জন্য, একজন সাধারণ মানুষের মত ধৈর্য ধরে থেকে উদ্ধারকাজের জন্য অপেক্ষা করার কারণে আমির খানের প্রশংসা করেছেন তামিলনাড়ুর মন্ত্রী টি আর বি রাজা। আমির খানকে দেখে অন্যদের শেখা উচিত বলেও মন্তব্য করেছেন তিনি।

প্রসঙ্গত, মা জিনাত হুসেনের অসুস্থতার কারণে অক্টোবর মাসেই মুম্বই থেকে চেন্নাইয়ে চলে আসেন আমির খান। চেন্নাইতে চিকিৎসা চলছে আমির খানের মায়ের। এই অসুস্থতার সময় মায়ের পাশেই থাকতে চান বলিউড সুপারস্টার। আর সেই কারণেই তাঁর মুম্বই থেকে চেন্নাইয়ে চলে আসা। মায়ের যেখানে চিকিৎসা চলছে, চেন্নাইয়ে এসে সেই সেন্টারের পাশেই একটি হোটেলে থাকছিলেন আমির খান। যাতে যখনই দরকার, তখনই মায়ের কাছে যেতে পারেন তিনি।

আরও পড়ুন, Cyclone Michaung: মিগজাউমের তাণ্ডবে ভাসছে চারদিক, দুর্যোগের দিনে মানুষ বাঁচিয়ে 'হিরো' ওরা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More