Home> বিনোদন
Advertisement

রেখার পর এবার সিল করা হল জাভেদ আখতারের মেয়ে জোয়ার বাড়ি

বিএমসির তরফে সিল করে দেওয়া হয়

রেখার পর এবার সিল করা হল জাভেদ আখতারের মেয়ে জোয়ার বাড়ি

নিজস্ব প্রতিবেদন: চলচ্চিত্র পরিচালক জোয়া আখতারের বাড়ি এার সিল করে দেওয়া হল। বিএমসির তরফেই জাভেদ আখতারের মেয়ে জোয়া আখতারের বাড়ি সিল করা হয়।

রিপোর্টে প্রকাশ, রেখার নিরাপত্তা রক্ষী করোনায় আক্রান্ত হওয়ার পর, তাঁর বাড়ি সিল করা হয়। ব্যান্ডস্ট্যান্ডে রেখার বাংলোর পাশেই থাকেন জোয়া আখতার। ফলে নিরাপত্তার স্বার্থেই জোয়া আখতারের বাড়ি সিল করা হয় বলে জানা যায়। গোটা ব্যান্ডস্ট্যান্ডকে কনটেইনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করে বিএমসি। এরপরই নিরাপত্তার স্বার্থে জোয়া আখতারের বাড়ি সিল করে দেওয়া হয়।

আরও পড়ুন :  সুশান্তের মৃত্য়ুর তদন্ত করুক সিবিআই, মোমবাতি জ্বালিয়ে মার্কিন মুলুকে প্রতিবাদ অনুগামীদের

এদিকে সারা আলি খানের গাড়ির চালকের রিপোর্টও পজিটিভ আসে। গাড়ির চালক করোনায় আক্রান্ত হওয়ার পর নিজেকে ঘরবন্দি করে ফেলেন সারা। তবে সারা-সহ তাঁদের পরিবারের প্রত্যেকের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানান সইফ-কন্যা।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যর তদন্তে বড় আপডেট : অভিনেতার দিদি, রাঁধুনিকে ফের জিজ্ঞাসাবাদ করবে পুলিস

এদিকে শনিবার রাতে অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। অমিতাভ, অভিষেকের পর করোনায় আক্রান্ত হন ঐশ্বর্য এবং আরাধ্যা। তবে বাড়িতে থেকেই তাঁদের চিকিতসা চলছে বলে খবর। পাশপাশি অমিতাভের বাড়ির ২৬ জন কর্মীর রিপোর্টও নেগেটিভ আসে। তবে অমিতাভরা কার কাছ থেকে সংক্রমিত হয়েছেন, তা জানার জন্য এবার জলসার কর্মীদে অ্যান্টিবডি টেস্ট করানো হবে বলে খবর।

Read More