Home> বিনোদন
Advertisement

Poonam Pandey:''বোকা বোকা কিংবা হাসির কথা নয়'',বিয়ের পর শারিরীক নিগ্রহ! মুখ খুললেন পুনম

নিজেকে ‘দুর্ভাগ্যজনক’ আখ্যা দিয়ে নিজেকে সিঙ্গেল বলে ঘোষণা করলেন পুনম।

Poonam Pandey:''বোকা বোকা কিংবা হাসির কথা নয়'',বিয়ের পর শারিরীক নিগ্রহ! মুখ খুললেন পুনম

নিজস্ব প্রতিবেদন: বিয়ের কিছুদিনের মধ্যেই স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছিলেন মডেল-অভিনেতা পুনম পাণ্ডে (Poonam Pandey)। সম্প্রতি সেই বিষয় নিয়ে মুখ খুললেন তিনি। একটি সাক্ষাৎকারে পুনম জানিয়েছেন, আপাতত সিঙ্গল রয়েছেন তিনি এবং কোনও সম্পর্কে জড়ানোর ইচ্ছে নেই। গত বছরের নভেম্বরে পুনম পাণ্ডের স্বামী স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ আসে এবং গ্রেফতারও করা হয়েছিল তাঁকে। 

হাসপাতালে ভর্তি করা হয়েছিল পুনমকে। ২০২০-র সেপ্টেম্বরে বিয়ে করেন স্যাম আর পুনম। সেই সময়ের ক্ষতবিক্ষত ঘটনা সম্পর্কে বলতে গিয়ে, তিনি টাইমস অফ ইন্ডিয়াকে বলেন, "কোনও মহিলা এই ধরনের ঘটনার মধ্য দিয়ে যেতে চান না। আমি ওকে বিয়ে করেছি কিন্তু তারপরে যা ঘটেছিল সেটা দুর্ভাগ্যজনক ছিল। খুব হাস্যকর বা বোকা বোকা শোনালেও অভিজ্ঞতা মোটেই তা নয়।  আমি এখন অবিবাহিত এবং কোনও সঙ্গী খুঁজছি না।"

আরও পড়ুন, Poonam Pandey In Lock Upp: প্রকাশ্যে জামার চেন খোলার অভিযোগ! 'গ্রেফতার' পুনম পাণ্ডে

স্যাম বোম্বে, একজন বিজ্ঞাপন নির্মাতা এবং একজন প্রযোজক। তার সঙ্গেই বিয়ের কয়েকদিন পর, পুনম পাণ্ডে গোয়ার শ্লীলতাহানি, হামলা এবং প্রাণে মারার হুমকির মামলা দায়ের করেছিলেন। সে সময় দু'জনে হানিমুনে ছিলেন।

পুনম এক সাক্ষাৎাকরে বলেছিলেন, ‘আমাদের একটা বিষয় নিয়ে তর্ক হয়। আর ও রেগে গিয়ে আমার গলা টিপে ধরে। আমার মনে হয়েছিল আমি মরে যাব। আমার মুখে ঘুষি মারে। আমার চুল ধরে টেনে খাটের সাথে মাথা ঠুকে দেয়। মাটিতে ফেলেও পারে। কোনওরকমে ওর হাত ছাড়িয়ে হোটেলের ঘর থেকে বেরিয়ে আসি। তারপর হোটেলের বয়রা পুলিসে খবর দেয়।’ 

প্রসঙ্গত, ‘নেশা’ অভিনেত্রী এর আগে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধেও মামলা করেছিলেন। মডেল দাবি করেছিলেন যে রাজের কোম্পানি তাদের চুক্তির মেয়াদ শেষ হওয়ার পরেও অবৈধভাবে তা ব্যবহার করছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More