Home> বিনোদন
Advertisement

পাক্কা খবর! ২০১৮তেই বিয়ে করছেন 'বাহুবলী' প্রভাস

শেষমেশ বিয়ের সানাই বাজতে চলেছেন বাহুবলী তারকা প্রভাসের।  হ্যাঁ, এবার খবরটা কিন্তু একদম সত্যি। এবছরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন প্রভাস। আর হয়ত এখবর মন ভাঙবে অনেক মেয়েরই, যাঁরা কিনা মনে মনে এই সুপারস্টারকে বিয়ের স্বপ্ন দেখেছেন।

পাক্কা খবর! ২০১৮তেই বিয়ে করছেন 'বাহুবলী' প্রভাস

নিজস্ব প্রতিবেদন : শেষমেশ বিয়ের সানাই বাজতে চলেছেন বাহুবলী তারকা প্রভাসের।  হ্যাঁ, এবার খবরটা কিন্তু একদম সত্যি। এবছরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন প্রভাস। আর হয়ত এখবর মন ভাঙবে অনেক মেয়েরই, যাঁরা কিনা মনে মনে এই সুপারস্টারকে বিয়ের স্বপ্ন দেখেছেন।

'ইন্ডিয়া টুডে'-কে দেওয়া এক সাক্ষৎকারে নিজের মুখেই প্রভাসের বিয়ের কথা জানিয়েছেন তাঁর কাকা কৃষ্ণম রাজু। জনপ্রিয় এই দক্ষিণী অভিনেতা জানিয়েছেন, ''প্রত্যেক সাক্ষৎকারে এধরনের প্রশ্নের উত্তর দেওয়াটা খুবই অস্বস্তিকর। তবে হ্যাঁ, প্রভাস এবছরই বিয়ে করছে। ও এবিষয়ে সম্মতি জানিয়েছে। ''

তবে এরপরেই যে প্রশ্নটা খুব স্বাভাবিক ভাবেই উঠে আসছে তা হল প্রভাস কি তবে অনুষ্কাকেই বিয়ে করছেন?

না, এ প্রশ্নের উত্তর অবশ্য জানা যায়নি। তবে অনুষ্কার বদলে প্রভাস যদি অন্য কাউকে বিয়ে করে তাহলে যে 'প্রানুষ্কা' ভক্তদের মন ভাঙবে তা বলাই বাহুল্য। তবে প্রভাসের পাত্রী কে? এটা লাভ নাকি অ্যারেঞ্জ ম্যারেজ এসব কোনও কিছুই জানাননি তেলেগু অভিনেতা কৃষ্ণম রাজু। তবে আগের একটি সাক্ষাৎকার থেকে জানা গিয়েছিল যে, বাড়ির পছন্দের মেয়েকেই বিয়ে করবেন বাহুবলী তারকা।

তবে এবিষয়ে প্রভাস নিজে এখনও মুখ খোলেননি। তিনি আপাতত 'সাহো' শ্যুটিংয়ে ব্যস্ত। অন্যদিকে অনুষ্কা শেট্টি ব্যস্ত তাঁর আপকামিং ফিল্ম 'বাগমতি' নিয়ে। রিল লাইফের বাইরে রিয়েল লাইফে প্রভাস-অনুষ্কার প্রেম নিয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে জল্পনা বহুদূর গড়িয়েছে। যদিও তাঁরা বরাবরই এটাকে গুজব বলেই দাবি করেছেন। তাঁদের কথায় তাঁরা শুধুমাত্র একে অপরের 'বেস্ট ফ্রেন্ড'।

 

Read More