Home> বিনোদন
Advertisement

দীপিকা-শ্রদ্ধার ঠাণ্ডা লড়াই

রইস-কাবিলের টক্কর দেখতে মুখিয়ে বলিউড। তবে শুধুমাত্র দুই নায়কের লড়াই নয়। বলিউড উত্‍সুক দুই নায়িকা দীপিকা-শ্রদ্ধার ঠান্ডা লড়াই দেখতে। 

দীপিকা-শ্রদ্ধার ঠাণ্ডা লড়াই

ওয়েব ডেস্ক: রইস-কাবিলের টক্কর দেখতে মুখিয়ে বলিউড। তবে শুধুমাত্র দুই নায়কের লড়াই নয়। বলিউড উত্‍সুক দুই নায়িকা দীপিকা-শ্রদ্ধার ঠাণ্ডা লড়াই দেখতে। 

 

একইদিনে মুক্তি পাবে দীপিকার হলিউড ভেঞ্চার আর শ্রদ্ধার ওকে জানু। ২০ জানুয়ারি মুক্তির কথা ছিল XXX: Return Of The Xander Cage ছবির। কিছুদিন আগে ছবি মুক্তির দিন এগিয়ে তা হয়েছে ১৩ জানুয়ারি। প্রথম হলিউড ভেঞ্চার বলে কথা। প্রিয়াঙ্কার সঙ্গে তুলনাটাও জব্বর হবে। তাই ২০১৬ তে মন দিয়ে কাজ করেছেন স্পেশাল এই ছবির জন্য। ২০১৫ শেষে বাজিরাও মস্তানি। ব্যাস। দীপিকার কোন হিন্দি ছবি মুক্তি পায়নি গতবছর। আবার রইস-কাবিলের লড়াই এড়াতে একসপ্তাহ আগে মুক্তি পাচ্ছে ওকে জানু। কিন্তু লড়াই আর এড়ানো গেল কই? আদিত্য-শ্রদ্ধা এক্কেবারে সামনাসামনি হলেন টিনসেলটাউনের 'এ' লিস্ট অভিনেত্রী দীপিকার। ভিন ডিজেল-দীপিকার রসায়ন ভরা ট্রেলার ইতিমধ্যে হিট। এইদিকে রহমানের সুরে গান হোক বা আশিকি টুর হিট রসায়নের কামব্যাক সবমিলিয়ে ওকে জানুর ক্রেজ নেহাত কম নয়। দুটির ছবির সেয়ানে সেয়ানে টক্করের পাশাপাশি কিন্তু দুজন নায়িকারই ২০১৭ র ভাগ্য নির্ভর করছে এই দুটি ছবির ওপর। কারণ ২০১৬ তে দীপিকার ছবি রিলিজ করেনি যেমন,  তেমনই বাগী বা রক অন টুর নাচে,গানে পারদর্শিতা দেখালেও শ্রদ্ধার দুটি ছবিই লক্ষ্মীলাভে একদম পিছিয়ে। এখন দেখার কার ভাগ্যে শিঁকে ছেড়ে!

Read More