Home> বিনোদন
Advertisement

খবরের ফাস্টফুড-গেইলের প্রস্তাব থেকে চিনের বাসে আগুন

২০১৬, বছর শুরু হতে না হতেই খবরের শিরোনামে বিগ-বি থেকে শাহরুখ খান। গেইলের প্রস্তাব সঞ্চালককে। জুহি জুটি বাঁধতে চান কিং খানের সঙ্গে। যে খবর একেবারেই মিস করা যায় না, চটপট দেখে নিনি সেই সব খবর।

খবরের ফাস্টফুড-গেইলের প্রস্তাব থেকে চিনের বাসে আগুন

ওয়েব ডেস্ক: ২০১৬, বছর শুরু হতে না হতেই খবরের শিরোনামে বিগ-বি থেকে শাহরুখ খান। গেইলের প্রস্তাব সঞ্চালককে। জুহি জুটি বাঁধতে চান কিং খানের সঙ্গে। যে খবর একেবারেই মিস করা যায় না, চটপট দেখে নিনি সেই সব খবর।


সিনেমার প্রচারে বিগ-বি নাচবেন না

fallbacks

নিজের ছবির প্রমোশনের স্বার্থে বিগ বি-কে পাবলিকের সামনে তিনি নাচাতে পারবেন না। বলছেন ওয়াজিরের প্রযোজক বিধু বিনোদ চোপড়া। ইদানিং ছবির প্রচারে গিয়ে নাচগান করাটা কার্যত ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। তিনি বলছেন, অমিতাভ বচ্চনের মতো একজন অভিনেতাকে দিয়ে তিনি তা করাতে চান না।

বালি ব্রিজে বিগ-বি

fallbacks

স্বচ্ছন্দে স্কুটার চালাচ্ছেন  সত্তরোর্ধ্ব এক যুবক। আর তাঁকে দেখতেই শীতের সকালেও রীতিমতো ভিড় বালি ব্রিজে। হবে নাই বা কেন? তিনি যে বলিউডের  শাহেনশা। পরিচালক রিভু দাশগুপ্তের ছবি তিনের শুটিং-এ এই মুহুর্তে কলকাতা এবং হাওড়ায় অবাদ গতিবিধি  বিগ বির।

ভাংড়া নাচবেন রাই

fallbacks

আগামী ছবিতে ভাংড়ার তালে নাচতে দেখা যাবে রাইসুন্দরীকে। ওমঙ্গ কুমারের পরবর্তী বায়োপিক সর্বজিত্‍-এ এক গ্রাম্য পঞ্জাবি মেয়ের চরিত্রে অভিনয় করছেন অ্যাশ। সেখানেই তুঘলত তুঘলক তুণ নামে একটি পঞ্জাবি লোকগানের সঙ্গে নাচবেন বচ্চন বহু।  

চিনে বাসে আগুন লেগে মৃত ১৪

উত্তর-পূর্ব চিনের নিংজিয়ায় বাসে আগুন। কমপক্ষে চোদ্দ জনের মৃত্যু। আহত তিরিশ। স্থানীয় সময় সকাল সাতটা নাগাদ ইনচুয়ান শহরের হেলানে আচমকাই বাসটিতে আগুন ধরে যায়। কী কারণে বাসে আগুন লাগল, তা খতিয়ে দেখা হচ্ছে।

চটুল প্রস্তাব, আসলে নেহাত মজা

fallbacks

নেহাত মজা করেই উপস্থাপিকাকে চটুল প্রস্তাব দিয়েছিলেন তিনি। দাবি গেইলের। গতকাল বিগ ব্যাশ লিগের ম্যাচের পর একটি টিভি চ্যানেলের মহিলা উপস্থাপিকাকে গেইলের চটুল প্রস্তাব দেওয়া নিয়ে বিতর্ক তৈরি হয়।  ঘটনার জন্য আজ ক্ষমাও চেয়ে নিয়েছেন গেইল।

আইসিসের ভিডিওতে জঙ্গির নাতির ছবি

আইসিসের সাম্প্রতিক ভিডিওয় দেখা গিয়েছে তাঁর নাতিকে। দাবি, ব্রিটিশ নাগরিক সান্ডে ডেয়ারের। আইসিসে যোগ দিতে দীর্ঘদিন আগে লন্ডন ছাড়ে তাঁর মেয়ে। বিয়েও করে এক জঙ্গিকে। দাবি সান্ডের। ভিডিওয় দেখা যাচ্ছে ব্রিটিশ অ্যাকসেন্টে হুমকি দিচ্ছে এক তরুণ নেতা।

জুহি জুটি বাঁধতে চান কিং খানের সঙ্গে

fallbacks

ফের কিং খানের সঙ্গে জুটি বাঁধতে চান তিনি। দুজনের শেষ কাজ, দু হাজার পাঁচে, পহেলি ছবিতে। তিনি জুহি চাওলা। ভালো চিত্রনাট্য আর পরিচালক পেলে শাহরুখের সঙ্গে কাজ করতে আগ্রহী জুহি। তবে কি দীর্ঘদিন পর বাদশার সঙ্গে কাজলকে দেখে হিংসা হয়েছে নায়িকার?

ফিতুরের-ক্যাটে ফিদা সবাই

fallbacks

ক্যাটের প্রশংসায় পঞ্চমুখ তাঁর ফিতুর কো-স্টার। টাবু বলছেন, ক্যাটরিনা কাইফের মতো এত পরিশ্রমী নায়িকা এর আগে তিনি দেখেননি। কাজের প্রতি ক্যাটরিনার একাত্ববোধ দেখেও মুগ্ধ টাবু। ছবিতে ক্যাটরিনার মায়ের ভূমিকায় দেখা যাবে টাবুকে।

 

Read More