Home> বিনোদন
Advertisement

Rahul Koli Died: ক্যানসার-ই হারিয়ে দিল, অস্কারের আগেই বিদায় ‘ছেল্লো শো’ শিশুতারকা রাহুলের

Rahul Koli, Chhello Show: ১৪ অক্টোবর মুক্তি পাচ্ছে ছবিটি। তবে ছবি মুক্তি আর দেখে যাওয়া হল না রাহুলের। বাবা রামু কোলি জানিয়েছেন, রাহুলের শেষকৃত্যের পর তার শেষ ছবি পরিবারের সবাই মিলে একসঙ্গে বসে দেখবেন। 

Rahul Koli Died: ক্যানসার-ই হারিয়ে দিল, অস্কারের আগেই বিদায় ‘ছেল্লো শো’ শিশুতারকা রাহুলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্যানসারে প্রয়াত শিশু অভিনেতা রাহুল কোলি। ভারত থেকে অস্কারের দৌড়ে থাকা ছবি 'ছেল্লো শো' বা 'দ্যা লাস্ট ফিল্ম শো'-তে শিশু অভিনেতার ভূমিকায় অভিনয় করেছিল রাহুল। ছবিতে মোট ৬ জন শিশু অভিনেতা ছিল। যাদের মধ্যে রাহুল একজন। মৃত্যুকালে রাহুলের বয়স হয়েছিল ১৫ বছর। আগামী ১৪ অক্টোবর মুক্তি পাচ্ছে ছবিটি। তবে ছবি মুক্তি আর দেখে যাওয়া হল না রাহুলের। ৯৫ তম অস্কার অ্যাওয়ার্ডে সেরা আন্তর্জাতিক ফিচার ফিল্ম বিভাগে প্রতিদ্বন্দ্বিতা করছে ভারতের  'ছেল্লো শো' বা 'দ্যা লাস্ট ফিল্ম শো'। 

রাহুলের বাবা রামু কোলি জানিয়েছেন, প্রয়াত শিশু অভিনেতা মৃত্যুর আগে বার বার জ্বরে আক্রান্ত হয়। রক্ত​​বমি করে। রবিবার ২ অক্টোবর সকালে প্রাতঃরাশও করে রাহুল। কিন্তু তার কয়েক ঘণ্টার মধ্যেই সব শেষ হয়ে যায়। বার বার জ্বর আসে। তিন বার রক্তবমি করে। ধীরে ধীরে নিস্তেজ হয়ে পড়ে রাহুল। মৃত্যুর কোলে ঢলে পড়ে। ছেলেকে হারিয়ে বিধ্বস্ত রাহুলের পরিবার। তবে তার বাবা এটাও জানিয়েছেন যে, রাহুলের শেষকৃত্যের পর তার শেষ ছবি পরিবারের সবাই মিলে একসঙ্গে বসে দেখবেন। 

fallbacks

রাম কোলি বলেন, রাহুল তার বড় সন্তান ছিল। ১৪ অক্টোবর মুক্তি পাচ্ছে তার অভিনীত ছবি 'দ্যা লাস্ট ফিল্ম শো'। সবাই একসাথে বসে সেই সিনেমা দেখবেন। রামু কোলি জানান, ছবিটি একটি ৯ বছরের ছেলের গল্প। যে গল্প উঠে এসেছে বাস্তব জীবনের পাতা থেকে। প্যান নলিনের নিজের স্মৃতি থেকে অনুপ্রাণিত হয়ে এই সিনেমা। গ্রামীণ গুজরাটের একটি ছোট ছেলে কীভাবে সিনেমার প্রেমে পড়ে, সেই স্মৃতির অবতারণা থেকেই এই গল্পের অনুপ্রেরণা। যার সিনেমার সাথে আজীবন প্রেম। প্রথমবার ঘুষ দিয়ে সিনেমার প্রাসাদে প্রবেশ করে সে। সেই থেকে সিনেমার সাথে তার আজীবন সম্পর্কের শুরু। তারপর সে প্রজেকশন বুথ থেকে সিনেমা দেখে একটি গোটা গ্রীষ্মও কাটিয়ে দেয়।

আরও পড়ুন, Aamir Khan-Kiara Advani : ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, বিতর্কে আমির-কিয়ারার নতুন বিজ্ঞাপন

সৌরাষ্ট্রের একটি প্রত্যন্ত গ্রামে তৈরি হয়েছিল এই ছবির সেট। এই ছবিতে অভিনয় করেছে শিশু অভিনেতা ভাবিন রাবারিও। বলা ভালো, এটি তার প্রথম ছবি। ১৪ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। তার একদিন আগে, আনুষ্ঠানিক ছবি মুক্তির আগে ভারত জুড়ে ৯৫টি হলে দেখানো হবে সিনেমাটি। যেখানে টিকিটের দাম ধার্য করা হয়েছে ৯৫ টাকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More