Home> বিনোদন
Advertisement

Mission Everest : এক শৃঙ্গ অভিযানে দুঃসাহসি বাঙালি, ট্রেলারেই চমকাল 'মিশন এভারেস্ট'

ছোট থেকে স্বপ্ন দেখতেন এভারেস্টের শৃঙ্গ ছোঁয়ার। অবশেষে সুনীতার সামনে সেই সুযোগ আসে ২০১৬ সালে। তাঁর সঙ্গে ছিলেন আরও ৬ জন পর্বতারোহী। সে এক কঠিন যাত্রাপথের গল্প। সহ যাত্রীদের অনেককেই সুনীতার চোখের সামনে প্রাণ হারিয়েছিলেন। এমনকি সুনীতা হাজরাকে মৃত বলেও ঘোষণা করে দেওয়া হয়। তাঁর স্বামী কাঠমান্ডু পৌঁছেছিলেন দেহ আনতে। তবে নাহ, সুনীতা হেরে জাননি। সকলকে চমকে দিয়ে এভারেস্ট জয় করে ফিরেছিলেন বঙ্গতনয়া। সেই এভারেস্ট জয়ী সুনীতা হাজরার গল্পই বলবে দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবি মিশন এভারেস্ট। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

Mission Everest : এক শৃঙ্গ অভিযানে দুঃসাহসি বাঙালি, ট্রেলারেই চমকাল 'মিশন এভারেস্ট'

Mission Everest Trailer, জি ২৪ ঘণ্টা ডিজিটাল : ছোট থেকে স্বপ্ন দেখতেন এভারেস্টের শৃঙ্গ ছোঁয়ার। অবশেষে সুনীতার সামনে সেই সুযোগ আসে ২০১৬ সালে। তাঁর সঙ্গে ছিলেন আরও ৬ জন পর্বতারোহী। সে এক কঠিন যাত্রাপথের গল্প। সহ যাত্রীদের অনেককেই সুনীতার চোখের সামনে প্রাণ হারিয়েছিলেন। এমনকি সুনীতা হাজরাকে মৃত বলেও ঘোষণা করে দেওয়া হয়। তাঁর স্বামী কাঠমান্ডু পৌঁছেছিলেন দেহ আনতে। তবে নাহ, সুনীতা হেরে জাননি। সকলকে চমকে দিয়ে এভারেস্ট জয় করে ফিরেছিলেন বঙ্গতনয়া। সেই এভারেস্ট জয়ী সুনীতা হাজরার গল্পই বলবে দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবি মিশন এভারেস্ট। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

ছবির ট্রেলারে এভারেস্ট জয়ী সুনীতা হাজরার ভূমিকায় চমকে দিয়েছেন চান্দ্রেয়ী ঘোষ। কনকনে ঠান্ডায় বরফের মধ্যে শ্যুটিং মোটেও সহজ ছিল না। তবে চান্দ্রেয়ী সেটা করে দেখিয়েছেন। চান্দ্রেয়ী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন মেঘা চৌধুরী, শান্তিলাল মুখোপাধ্যায়, দীপশঙ্কর দে, চৈতি ঘোষাল, গৌতম মুখোপাধ্যায়, তীর্থঙ্কর রায়, পৌলমী সাহা, কৌশিক কর সহ আরও অনেকে। ৩০ সেপ্টেম্বর, পঞ্চমীতে মুক্তি পাচ্ছে এই ছবি। ছবির ট্রেলার শেয়ার করে চান্দ্রেয়ী লিখেছেন, অদমনীয় সাহসের অতুলনীয় এক গল্প আসছে এই পুজোয়! দেখুন সুনীতা হাজরার মাউন্ট এভারেস্ট জয়ের অভিজ্ঞতা নিয়ে দেবাদিত্য বন্দ্যোপাধ্যায় পরিচালিত "মিশন এভারেস্ট"!

যদিও এই ছবিকে সুনীতা হাজরার বায়োপিক বলছেন না নির্মাতারা। তবে সুনীতার কঠিন যাত্রাপথের গল্প বলবে এই ছবি। তাঁর লড়াইকেই তুলে ধরা হবে এই ছবিতে। এই ছবির জন্য নিজেকে তৈরি করতে কঠোর পরিশ্রম করেছেন চান্দ্রেয়ী ঘোষ। জিমে গিয়ে ট্রেনারের সাহায্য নিয়েছেন প্রশিক্ষণ। রিয়েল লোকেশনেই শ্যুটিং করতে হয়েছে তাঁকে। শ্যুটিংয়ের সময়ও ফ্রস্টবাইটে নাক ফেটে গিয়েছিল তাঁর। এই ছবির জন্য আসল সুনীতা তাঁকে অনেক টিপস দিয়েছেন বলেও জানা যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More