Home> বিনোদন
Advertisement

Watch Viral Video: ‘সাদা সাদা কালা কালা’ গানে বুঁদ দুই বাংলা, ভাইরাল নচিকেতা-রবি-চঞ্চলের যুগলবন্দি...

Chanchal Chowdhury-Robi Chowdhury-Nachiketa Chakraborty: ভিডিয়োতে দেখা যাচ্ছে চঞ্চল চৌধুরীর জনপ্রিয় ছবি হাওয়া-র গান সাদা সাদা কালা কালা গাইছেন অভিনেতা-গায়ক। তাঁর গানে মশগুল নচিকেতা চক্রবর্তী। এমনকী চঞ্চলের সঙ্গে গলাও মেলাচ্ছেন তিনি। হারমোনিয়ামে অসাধারণ সঙ্গত দিচ্ছিলেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী রবি চৌধুরী। তাঁর মুন্সিয়ানা দেখে তাঁকে সাধুবাদও জানান নচিকেতা।

Watch Viral Video: ‘সাদা সাদা কালা কালা’ গানে বুঁদ দুই বাংলা, ভাইরাল নচিকেতা-রবি-চঞ্চলের যুগলবন্দি...

Chanchal Chowdhury, Nachiketa Chakraborty, Ravi Chowdhury, Sada Sada Kala Kala, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিয়ো (Viral Video)। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও গায়ক চঞ্চল চৌধুরী, গান ধরেছেন। তবে তিনি একা নন, তাঁর সঙ্গে সঙ্গত দিচ্ছেন কিংবদন্তি সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী, আজও যাঁর জীবনমুখী গানে বুঁদ আঠারো থেকে আশি। দুই দেশের এই দুই জনপ্রিয় শিল্পীকে মিলিয়েছে গান। সেই গানে মজেছে দুই দেশের নেটপাড়া। ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে, কোনও অনুষ্ঠান নয়, ঘরোয়া আড্ডাতেই গান জুড়েছেন দুই শিল্পী। তবে তাঁরা দুজন নয়, ঘর জুড়ে তারকার হাট।

আরও পড়ুন- Pathaan Vs Bahubali: বক্স অফিসের ‘বাহুবলী’ শাহরুখ, প্রভাসের ছবিকে হারিয়ে সর্বকালের সেরা ছবি 'পাঠান'

গত শুক্রবার অর্থাৎ ৩ মার্চ রাতে নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে এই ভিডিয়ো পোস্ট করেন চঞ্চল চৌধুরী। ভিডিয়োতে দেখা যাচ্ছে চঞ্চল চৌধুরীর জনপ্রিয় ছবি হাওয়া-র গান সাদা সাদা কালা কালা গাইছেন অভিনেতা-গায়ক। তাঁর গানে মশগুল নচিকেতা চক্রবর্তী। এমনকী চঞ্চলের সঙ্গে গলাও মেলাচ্ছেন তিনি। হারমোনিয়ামে অসাধারণ সঙ্গত দিচ্ছিলেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী রবি চৌধুরী। তাঁর মুন্সিয়ানা দেখে তাঁকে সাধুবাদও জানান নচিকেতা। সেই ঘরেই হাজির চঞ্চল চৌধুরীর স্ত্রী, পুত্র সহ অভিনেত্রী শেহনাজ খুশি, পরিচালক বৃন্দাবন দাস সহ আরও অনেকেই। ভিডিয়োটি দেখেই বোঝা যাচ্ছে, সেই গান যেমন এনজয় করছেন নচিকেতা। সেরকমই নচিকেতার সঙ্গে গলা মিলিয়ে মুগ্ধ চঞ্চল চৌধুরী ও রবি চৌধুরী।

আরও পড়ুন- A R Rahman’s son accident: ভয়াবহ দুর্ঘটনার মুখে এ আর রহমানের ছেলে, অল্পের জন্য প্রাণে বাঁচলেন আমিন...

ভিডিয়োটি পোস্ট করে অভিনেতা-গায়ক চঞ্চল চৌধুরী লেখেন, ‘পরিবার পরিজন নিয়ে গতরাতে নচি’দা মানে নচিকেতা চক্রবর্তীর সাথে দেখা করতে গিয়েছিলাম। বাকিটা ইতিহাস...স্মরণে রাখবার মত চমৎকার স্মৃতি। আড্ডায় উপস্হিত রবি চৌধুরী, চন্দন সিনহা, কবির বকুল, বৃন্দাবন দাস, শাহানাজ খুশী, দিব্য, সৌম্য, উদয়, শান্তা, শুদ্ধ, বিশেষ মানুষ ইকবাল ভাই।গানে গানে কাটলো অনেকটা সময়। অনেক গল্প তো বটেই, বিশেষ করে দিব্য সৌম্য শুদ্ধকে দেখে নচি’দা খুব খুশি। ওরাও নচি’দাকে পেয়ে মহাখুশি। আমাদের সৌভাগ্য, আমরা বাংলা গানে নচিকেতা চক্রবর্তীর যুগ স্বচক্ষে দেখেছি। নচি’দা,কামনা করি তোমার সুস্থতা আর দীর্ঘায়িত হোক তোমার শিল্পী জীবন।’

ভিডিয়ো পোস্টের পর থেকেই কমেন্টের বন্যা। কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছে সেই ভিডিয়ো। ১৬ হাজার শেয়ার হয়েছে সেই ভিডিয়ো। অপূর্ব সেই মুহূর্তের সাক্ষী থেকেছে কয়েকলক্ষ নেটিজেন। নচিকেতা, রবি ও চঞ্চলের যুগলবন্দিতে মুগ্ধ নেটপাড়া। কিছুদিন আগেই কলকাতায় শ্যুটিং শেষ করলেন চঞ্চল চৌধুরী। সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি পদাতিক-এ তাঁকে দেখা যাবে মুখ্য চরিত্র মৃণাল সেনের ভূমিকায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More