Home> বিনোদন
Advertisement

Bonny Sengupta: ‘আমি ইন্ডাস্ট্রির লিডিং হিরো’, বনির মন্তব্য ঘিরে নেটপাড়ায় কটাক্ষের ঝড়...

Bonny Sengupta| SSC Scam: মঙ্গলবারে ইডির জিজ্ঞাসাবাদের পর তাঁকে তাঁর পারিশ্রমিক নিয়ে প্রশ্ন করা হলে বনি বলেন যে, ‘আমি ইন্ডাস্ট্রির লিডিং হিরো। এতগুলো বছর খেটে আমি পরিশ্রম করে এই পারিশ্রমিক অর্জন করেছি। তাই সেটার ওপর কেউ কথা বলতে পারে না’ এই মন্তব্যই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নেটপাড়ায় ধেয়ে আসে কটাক্ষের ঝড়। 

Bonny Sengupta: ‘আমি ইন্ডাস্ট্রির লিডিং হিরো’, বনির মন্তব্য ঘিরে নেটপাড়ায় কটাক্ষের ঝড়...

Bonny Sengupta, ED,  SSc Scam, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েকদিন ধরে খবরের শিরোনামে বনি সেনগুপ্ত। সৌজন্যে নিয়োগ দুর্নীতি মামলা। কিছুদিন আগেই নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন তৃণমূলের যুব নেতা কুন্তল ঘোষ। তাঁর অ্যাকাউন্ট থেকেই ৪০ লক্ষ টাকা ট্রান্সফার হয়েছে টলিউডের অভিনেতা বনি সেনগুপ্তর অ্যাকাউন্টে। সেই কারণেই অভিনেতাকে তলব করে ইডি। প্রথমদিনের ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর  মঙ্গলবার ফের সিজিও কমপ্লেক্সে অভিনেতা বনি সেনগুপ্তকে ডেকে পাঠায় ইডি। প্রায় দু ঘন্টা ডিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। আগের দিন জিজ্ঞাসাবাদের পরেই বনিকে তাঁর কথার প্রমাণ হিসাবে নানা নথি জমা দিতে নির্দেশ দিয়েছিল ইডি। বনি জানান যে, একটি ছবি বাবদ তাঁকে ৪০ লক্ষ টাকা পারিশ্রমিক হিসাবে দিয়েছিলেন কুন্তল ঘোষ। সেই থেকেই উঠেছে প্রশ্ন? বনির একটি ছবির পারিশ্রমিক কি ৪০ লক্ষ টাকা?

আরও পড়ুন- Nusrat Jahan meets Sourav Ganguly: সৌরভের বায়োপিকে নুসরত! ‘ব্যক্তিগত সাক্ষাৎ’ ঘিরে জল্পনা তুঙ্গে...

মঙ্গলবারে ইডির জিজ্ঞাসাবাদের পর তাঁকে তাঁর পারিশ্রমিক নিয়ে প্রশ্ন করা হলে বনি বলেন যে, ‘আমি ইন্ডাস্ট্রির লিডিং হিরো। এতগুলো বছর খেটে আমি পরিশ্রম করে এই পারিশ্রমিক অর্জন করেছি। তাই সেটার ওপর কেউ কথা বলতে পারে না’ এই মন্তব্যই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নেটপাড়ায় ধেয়ে আসে কটাক্ষের ঝড়। প্রশ্ন উঠছে, বনি নিজেকে লিডিং হিরো বললেও আদৌ কি তাই? ২০১৪ সালে বরবাদ ছবি দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছেন অভিনেতা। তবে নেটপাড়ার অনেকেই প্রশ্ন তুলেছেন তাঁর হিট ছবির সংখ্যা কটা? পাশাপাশি তাঁর বিলাসবহুল জীবন নিয়েও উঠছে প্রশ্ন। বুধবার একটি ফটোশ্যুটের রিল শেয়ার করেন বনি। সেই রিলের ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘সহজভাবে নাও’। সেই রিলের কমেন্ট সেকশন জুড়ে শুধুই কটাক্ষ। কেউ লিখেছে, ‘শিক্ষা দুর্নীতির টাকা দিয়ে বিলাসিতা সবাই করতে পারে। দয়া করে একটু খেটে খাও ভাই’। কেউ কটাক্ষ করে লিখেছে, ‘প্রথম সারির অভিনেতা বলে কথা’।

আরও পড়ুন- Tasnia Farin: অসুস্থ ‘কারাগার’ খ্যাত অভিনেত্রী তাসনিয়া ফারিণ, ব্যাংককের হাসপাতালে হল অস্ত্রোপচার...

fallbacks

প্রসঙ্গত, মঙ্গলবার তাঁকে জিজ্ঞাসাবাদের পরেই তিনি যখন সিজিও কমপ্লেক্সের বাইরে আসেন তখন সাংবাদিকরা তাঁকে জিগেস করেন, ফের কি তাঁকে ডেকেছে ইডি?  অভিনেতা সাফ জানালেন যে, ‘আমাকে আর ডাকা হয়নি। আশা করি আর ডাকবে না।’ কী কী নথি জমা দিলেন তিনি? বনি বলেন,‘কী কী নথি জমা দিয়েছি তা বলার অনুমতি থাকলে অবশ্যই থাকতাম। তবে যা যা জমা দিতে বলা হয়েছিল তাই জমা দিয়েছি। আমার সবকথা বলা হয়ে গেছে, এবার যা বলার ইডি বলবে’। এরপরে মিডিয়ার উপর খানিক ক্ষোভ উগরে দিলেন অভিনেতা। তিনি বলেন, ‘আমাকে নিয়ে প্রচুর এক্সট্রা বলছেন আপনারা, প্লিজ এগুলো বলবেন না’। তাঁকে বারংবার জিগেস করা হয় যে তিনি কি তাহলে কুন্তল ঘোষের থেকে নেওয়া টাকা ফিরিয়ে দেবেন। বনি বলেন, ‘ওই টাকা আমার, অন্য কারোর নয়’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More