Home> বিনোদন
Advertisement

শ্রীদেবীর মৃত্যু তদন্তে বনি কাপুরের বয়ান রেকর্ড দুবাই পুলিসের

শ্রীদেবীর ফোন কলের রেকর্ড খতিয়ে দেখছে দুবাই পুলিস। অতীতে শ্রীদেবীর চিকিৎসা সংক্রান্ত বিস্তারিত রিপোর্টও মুম্বই থেকে চেয়ে পাঠিয়েছে পুলিস।

শ্রীদেবীর মৃত্যু তদন্তে বনি কাপুরের বয়ান রেকর্ড দুবাই পুলিসের

নিজস্ব প্রতিবেদন: দুবাই পুলিসের নজরে বনি কাপুর। শ্রীদেবীর মৃত্যুর তদন্তে নেমে এবার বনি কাপুর ও মোহিত মারওয়ার পরিবারকে জেরা করল দুবাই পুলিস।

ময়না তদন্তের রিপোর্ট আনু‌যায়ী, হোটেলের বাথরুমের বাথটবের জলে ডুবেই মৃত্যু হয়েছে শ্রীদেবীর। এরপরই বনি কাপুরকে ডেকে পাঠায় পুলিস। দুবাইয়ের বার দুবাই থানায় শ্রীদেবীর স্বামী বনি কাপুরকে ডেকে পাঠানো হয়েছে। সেখানে তাঁর বয়ান রেকর্ড করা হয়। পাশাপাশি ‌যে ব্যক্তির বিয়েতে শ্রীদেবী আমন্ত্রিত হয়েছিলেন সেই মোহিত মারওয়ার পরিবারের সদস্যদেরও ডেকে পাঠানো হয়। তাদেরও বয়ান রেকর্ড করা হয়েছে।

এছাড়াও দুবাইয়ের ‌যে হোটেলে শ্রীদেবী ছিলেন সেই জুমেইরা এমিরেটস টাওয়ার-এর এক কর্মীকেও জেরা করেছে পুলিস। এই হোটেল কর্মীই শেষবার শ্রীদেবীকে জল দিতে গিয়েছিলেন। এছাড়া হোটেলের লবির সিসিটিভিও বাজেয়াপ্ত করা হয়েছে।

আরও পড়ুন-দাদার কীর্তিতে ক্ষুব্ধ তৃণমূল, তাই কি ব্রাত্য তাপস?

এদিকে, শ্রীদেবীর ফোন কলের রেকর্ড খতিয়ে দেখছে দুবাই পুলিস। অতীতে শ্রীদেবীর চিকিৎসা সংক্রান্ত বিস্তারিত রিপোর্ট মুম্বই থেকে চেয়ে পাঠিয়েছে পুলিস। দুবাই প্রশানের পক্ষ থেকে জানানো হয়েছে শ্রীদেবীর মৃত্যুকাণ্ডের তদন্ত ভার দেওয়া হচ্ছে দুবাই পাবলিক প্রসিকিউশন বা ডিপিপি-কে। স্থানীয় সংবাদ মাধ্যমের খবর, ডিপিপি-র অনুমতি ছাড়া বনি কাপুরকে দুবাই ছাড়তে নিষেধ করা হয়েছে। তবে এই খবরের সত্যতা এখনও ‌যাচাই করা ‌যায়নি।

Read More