Home> বিনোদন
Advertisement

Bollywood: বাড়িতে ডেকে ধর্ষণের চেষ্টা, জনপ্রিয় গায়কের বিরুদ্ধে দায়ের FIR

ওশিয়ারা থানার পুলিসের কাছে রিপোর্ট করেছেন অভিযোগকারী কস্টিউম স্টাইলিস্ট। রিপোর্টে তিনি লিখেছেন, ‘ইনস্টাগ্রামে আমার কাজের প্রশংসা করেন রাহুল জৈন। এই সূত্রেই সোশ্যাল মিডিয়া মারফত আমার সঙ্গে তাঁর পরিচয় হয়। এরপর আন্ধেরিতে তাঁর বাড়িতে দেখা করতে বলেন রাহুল। গায়ক বলেছিলেন যে তিনি আমাকে তাঁর স্টাইলিস্ট হিসাবে নিযুক্ত করতে চান। তাই এই ব্যাপারে কথা বলতেই তিনি বাড়িতে ডাকেন'। 

Bollywood: বাড়িতে ডেকে ধর্ষণের চেষ্টা, জনপ্রিয় গায়কের বিরুদ্ধে দায়ের FIR

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় গায়ক ও সঙ্গীত পরিচালক রাহুল জৈনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন তাঁরই কস্টিউম স্টাইলিস্ট। অভিযোগকারীর দাবি যে, মুম্বইয়ে গায়কের ফাঁকা ফ্ল্যাটে তাঁকে ধর্ষণ করেছেন রাহুল। ওশিয়ারা পুলিস স্টেশনে অভিযোগ জানান ঐ কস্টিউম স্টাইলিস্ট। তাঁর অভিযোগের ভিত্তিতেই রাহুল জৈনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে ওশিয়ারা থানার পুলিস। যদিও এই অভিযোগের কথা কার্যত অস্বীকার করেছেন জনপ্রিয় এই গায়ক। তাঁর দাবি, এই সমস্ত অভিযোগই ভিত্তিহীন।

আরও পড়ুন: Saif Ali Khan Birthday Photo: সইফ আলি খানের জন্মদিন উদযাপনে গোটা পরিবার, অনুপস্থিত সারা, কিন্তু কেন?

ওশিয়ারা থানার পুলিসের কাছে রিপোর্ট করেছেন অভিযোগকারী কস্টিউম স্টাইলিস্ট। রিপোর্টে তিনি লিখেছেন, ‘ইনস্টাগ্রামে আমার কাজের প্রশংসা করেন রাহুল জৈন। এই সূত্রেই সোশ্যাল মিডিয়া মারফত আমার সঙ্গে তাঁর পরিচয় হয়। এরপর আন্ধেরিতে তাঁর বাড়িতে দেখা করতে বলেন রাহুল। গায়ক বলেছিলেন যে তিনি আমাকে তাঁর স্টাইলিস্ট হিসাবে নিযুক্ত করতে চান। তাই এই ব্যাপারে কথা বলতেই তিনি বাড়িতে ডাকেন। এরপরই কথার মাঝে ফ্ল্যাট ঘুরে দেখানোর নাম করে, আমাকে বেডরুমে নিয়ে যায় ও আমাকে ধর্ষণের চেষ্টা করে। আমি বাধা দেওয়ায় আমাকে নানাভাবে অপমান করতে শুরু করে। খুব শীঘ্রই সমস্ত প্রমাণ লোপাট করে দেওয়ার চেষ্টা করে রাহুল।’

আরও পড়ুন: Debina Bonnerjee-Gurmeet Choudhary: ফের মা হচ্ছেন দেবিনা, ৪ মাসের মেয়েকে কোলে নিয়ে সুখবর দিলেন গুরমিত

অভিযোগকারী একজন ফিল্যান্সার, তিনি কস্টিউম স্টাইলিস্ট হিসাবেই কাজ করেন। পুলিসের তরফ থেকে জানানো হয়েছে যে, গত ১১ অগস্ট রাহুল জৈনের আন্ধেরির ফ্ল্যাটে গিয়েছিলেন ঐ মহিলা। তাঁর দাবি যে রাহুল তাঁকে ধর্ষণ করার চেষ্টা করে। সেই চেষ্টায় সফল না হয়ে তাঁকে অপমান করতে শুরু করে এবং তাঁর হুমকিও দেয় এবং সমস্ত প্রমাণ লোপাটের চেষ্টা করতে থাকে। অন্যদিকে এই অভিযোগের বিরুদ্ধে কিছুদিন চুপ থাকলেও, অবশেষে তিনি মুখ খুলেছেন।

আরও পড়ুন: Raju Srivastav: এখনও অবস্থা সংকটজনক! ভেন্টিলেশনে রাজু শ্রীবাস্তব

পিটিআই-এর খবর অনুযায়ী রাহুলের দাবি, ‘আমি এই মহিলাকে চিনিও না। তাঁর বিরুদ্ধে যে অভিযোগ দায়ের করা হয়েছে তা ভুয়ো ও ভিত্তিহীন। এর আগেও এক মহিলা আমার বিরুদ্ধে একই অভিযোগ করেছিল। সেসময়ও আমি ন্যায় বিচার পেয়েছিলাম। আমার মনে হয় এই মহিলাও ঐ মহিলার সঙ্গে যুক্ত।’ এরই মাঝে ভারতীয় দন্ডবিধি অনুযায়ী ৩৭৬, ৩২৩, ৫০৬ ধারায় রাহুল জৈনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। ধর্ষণ, আঘাত ও অপরাধমূলক ষড়ষন্ত্রের অভিযোগ আনা হয়েছে রাহুলের বিরুদ্ধে। প্রসঙ্গত, এর আগেও রাহুলের বিরুদ্ধে দায়ের হয়েছিল ধর্ষণের অভিযোগ। ২০১৬ সাল থেকে ১০টি ছবিতে গান গেয়েছেন রাহুল। তাঁর গান ‘আনেওয়ালা কাল’ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More