Home> বিনোদন
Advertisement

Zoya Hussain: 'হঠাৎ দু-তিন জন আমার...'! দিল্লি মেট্রোয় ভংয়কর অভিজ্ঞতা, ভেঙে পড়লেন অভিনেত্রী...

Zoya Hussain: দিল্লিতে মেট্রোতে সফরকালীন শারীরিক হেনস্থা হতে হয়েছে বলিউড অভিনেত্রী জোয়া হুসেনকে। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিক্ত অভিজ্ঞতার শেয়ার করেছেন জোয়া। 

Zoya Hussain: 'হঠাৎ দু-তিন জন আমার...'! দিল্লি মেট্রোয় ভংয়কর অভিজ্ঞতা, ভেঙে পড়লেন অভিনেত্রী...
Updated: Jun 19, 2024, 10:39 AM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লিতে মেট্রোতে সফরকালীন শারীরিক হেনস্থা হতে হয়েছে বলিউড অভিনেত্রী জোয়া হুসেনকে। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিক্ত অভিজ্ঞতার শেয়ার করেছেন জোয়া। 

অভিনেত্রী জানিয়েছেন, 'দিল্লিতে অনেকবার অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছি। এমনকী মেট্রোতেও আমাকে ইভটিজিং করা হয়েছে। যখনই বাড়ির বাইরে পা রাখি, বিশেষ করে সন্ধের সময়, তখন সবসময় ভয়-অস্থিরতা তাড়া করে বেড়ায়। এই রকম পরিস্থিতি মুম্বইতে হলে লোকজন সাহায্য করতে এগিয়ে আসত। কিন্তু দুর্ভাগ্যবশত দিল্লিতে মেয়েদের হেনস্থা এখন স্বাভাবিক ঘটনার মতো।' 

সাক্ষাৎকারে জোয়া আরও বলেছেন, 'সিনেমা দেখে বাড়ি ফিরছিলাম। হঠাৎ খেয়াল করলাম দু-তিন জন আমার পিছু নিয়েছে। প্রচণ্ড ভয় পেয়ে যাই, দৌড়তে শুরু করি। কোনওরকমে বাড়ি এসে পৌঁছই। আসলে দিল্লিতে সন্ধে হয়ে যাওয়ার পর মেয়েদের বাড়ির বাইরে যাওয়ার অনুমতি দেওয়া হয় না। আমি সত্যিই বিশ্বাস করি, মুম্বই ভারতের সবচেয়ে নিরাপদ শহর। এখন বোনের সঙ্গে সেখানেই থাকি এবং মা-বাবাও চিন্তা করেন না, কারণ তারা যানেন আমি নিরাপদেই আছি।'

আরও পড়ুন: Kangana Ranaut: তুতো ভাইয়ের বিয়েতে উপহার বিলাসি বাড়ি, 'দিদি হো তো অ্যায়সা'! কঙ্গনার কামাল...

বলিউডে কান পাতলে শোনা যায়, 'রকেট বয়েজ' খ্যাত অভিনেতা জিম সার্ভের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন জোয়া হুসেন। যদিও সাক্ষাৎকারে জোয়ার স্পষ্ট বক্তব্য 'এটা ব্যক্তিগত'। জোয়া আরও বলেছেন, 'আমার সম্পর্কে কী লেখালেখি হয়েছে সে ব্যাপারে  কিছুই জানি না।' জিম সার্ভ তাঁর খুব ভালো ও ঘনিষ্ঠ বন্ধু বলেই জানিয়েছেন জোয়া।  ২০২০ সালে প্রতীক কুহাদের একটি মিউজিক ভিডিয়োতে একসঙ্গে কাজ করেছিলেন জোয়া হুসেন এবং জিম সার্ভ। তারপর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়। 

২০১৭ সালে  অনুরাগ কাশ্যপ পরিচালিত 'মুক্কাবাজ' সিনেমার মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন জোয়া। এই সিনেমায় জিম্মি শেরগিল, রবি কিষাণের মত পোড় খাওয়া অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন। চলতি বছরের মার্চ মাসে অ্যামাজন প্রাইমের সিরিজ 'বিগ গার্লস ডোন্ট ক্রাই'-তে আলিয়া লাম্বার চরিত্রে অভিনয় করেছেন তিনি। জোয়ার সদ্য মুক্তি প্রাপ্ত ছবি 'ভাইয়া জি' সিনেমা প্রেমীদের মধ্যে খুব ভালো সাড়া ফেলেছে। মনোজ বাজপেয়ীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন জোয়া হুসেন।

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)