Home> বিনোদন
Advertisement

'বব বিশ্বাস'-এর ভূমিকায় শাশ্বতর বদলে অভিষেককে বাছলেন শাহরুখ

ফের পর্দায় ফিরছে 'কাহানি'র সেই আইকনিক চরিত্র 'বব বিশ্বাস'। 

'বব বিশ্বাস'-এর ভূমিকায় শাশ্বতর বদলে অভিষেককে বাছলেন শাহরুখ

নিজস্ব প্রতিবেদন: বব বিশ্বাসকে মনে আছে? হ্যাঁ, ঠিক ধরেছেন 'কাহানি'র বব বিশ্বাস অর্থাৎ শাশ্বত চট্টোপাধ্যায়ের কথাই বলছিলাম। ঠাণ্ডা মাথায় একের পর এক খুন করে দর্শকদের মনে আতঙ্ক ছড়িয়েছিলেন কাহানির এই সিরিয়াল কিলার। ফের পর্দায় ফিরছে 'কাহানি'র সেই আইকনিক চরিত্র 'বব বিশ্বাস'। 

হ্যাঁ, ঠিকই শুনছেন। সৌজন্যে শাহরুখ-গৌরীর প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। এবার 'কাহানি'র এই আইকনিক চরিত্রটিকে নিয়েই গোটা একটা ছবি বানানোর পরিকল্পনা করে ফেলেছেন শাহরুখ। তবে শাশ্বত চট্টোপাধ্যায় নয়, এবার বব বিশ্বাস হচ্ছেন অভিষেক বচ্চন। যদিও বব বিশ্বাসের চরিত্রে অভিষেকের অভিনয় করার খবর হতাশ অনেক সিনেমাপ্রেমীই।  

আরও পড়ুন-১২ বছর আগে বিশেষ চিঠিতে বাবা মহেশ ভাট কী লিখেছেন, প্রকাশ্যে আনলেন আলিয়ার দিদি, কী এমন রয়েছে চিঠিতে?

fallbacks

২০১২ সালে বিদ্যা বালান অভিনীত বাঙালি পরিচালক সুজয় ঘোষের 'কাহানি' ছবিটি বক্স অফিসে সুপার ডুপার হিট। সেসময় ১০০ কোটিরও বেশি টাকার ব্যবসা করেছিল ছবিটি। ছবিটিতে কেন্দ্রীয় ভূমিকায় বিদ্যা বালান হলেও দর্শকদের মনে সবথেকে বেশি দাগ কেটেছিল খলনায়ক 'বব বিশ্বাস' অর্থাৎ শাশ্বত চট্টোপাধ্যায়ের চরিত্রটিই। ''নমস্কার, আমি বব বিশ্বাস বলছি'', শান্ত স্বরে এই কথা বলার সঙ্গে সঙ্গে খুন করে ফেলত চরিত্রটি। অনেকেই বলে থাকেন একসময় যেমন দর্শকদের মনে ভয় ধরাত সিনেমার পর্দায় সেই গব্বর সিং। ঠিক তেমনই দর্শকদের মতে আতঙ্ক তৈরি করে তুলতে সফল হয়েছিলেন 'বব বিশ্বাস' শাশ্বত চট্টোপাধ্যায়। 

এই খলনায়ক বব বিশ্বাসকে নিয়ে শাহরুখের প্রযোজনা সংস্থা যে ছবিটি বানাচ্ছেন। সেটির পরিচালনা করবেন কাহানির পরিচালক সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ। ইতিমধ্যে বব বিশ্বাসকে পর্দায় আনার কথা শাহরুখের রেড চিলির তরফে টুইট করে জানানো হয়েছে।

আরও পড়ুন-রণবীর সিংয়ের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয়ের প্রস্তাব ফেরাচ্ছেন দীপিকা!

fallbacks

তবে পর্দায় বব বিশ্বাসের ফেরার খবরে সিনেমাপ্রেমীরা খুশি হলেও এই চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়ের বদলে অভিষেককে নেওয়ায় 'না খুশ' নেটিজেনরা। অনেকেই এই চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়কেই আবারও দেখার দাবি জানিয়েছেন। দেখুন কে কী লিখেছেন...

আরও পড়ুন-সিনেমার দুনিয়া থেকে অবসর নিচ্ছেন অমিতাভ বচ্চন?

fallbacks

fallbacks

প্রসঙ্গত, সুজয় ঘোষের 'বদলা'র পর রেড চিলিজ এন্টারটেইনমেন্টের অন্যতম বড় প্রোজেক্ট হতে চলেছে বব বিশ্বাস।

Read More