Home> বিনোদন
Advertisement

জন্মদিনে ফেসবুকে লাইভ চ্যাটে এ আর রহমান, আজ রাত ৮টায়

জন্মদিনে ভক্তদের জন্য লাইভ চ্যাটের আয়োজন করলেন এ আর রহমান। ৬ জানুয়ারি ৪৭ বছর পূর্ণ করলেন এ আর রহমান। এই দিন সারা বিশ্বে অগণিত ভক্তের সঙ্গেই কাটাতে চান তিনি। আর তাই ফেসবুকে ঠিক রাত ৮টায় তাদের সঙ্গে লাইভ চ্যাট করবেন রহমান। নিজে টুইট করে লাইভ চ্যাটের কথা জানান মিউজিক মাস্টার। রহমান লিখেছেন, "ফেসবুকে ৬ জানুয়ারি রাত ৮টায় আমার সঙ্গে লাইভ চ্যাটে থাকুন!

জন্মদিনে ফেসবুকে লাইভ চ্যাটে এ আর রহমান, আজ রাত ৮টায়

ওয়েব ডেস্ক: জন্মদিনে ভক্তদের জন্য লাইভ চ্যাটের আয়োজন করলেন এ আর রহমান। ৬ জানুয়ারি ৪৭ বছর পূর্ণ করলেন এ আর রহমান। এই দিন সারা বিশ্বে অগণিত ভক্তের সঙ্গেই কাটাতে চান তিনি। আর তাই ফেসবুকে ঠিক রাত ৮টায় তাদের সঙ্গে লাইভ চ্যাট করবেন রহমান। নিজে টুইট করে লাইভ চ্যাটের কথা জানান মিউজিক মাস্টার। রহমান লিখেছেন, "ফেসবুকে ৬ জানুয়ারি রাত ৮টায় আমার সঙ্গে লাইভ চ্যাটে থাকুন!

অংশগ্রহণ করার জন্য ফেসবুকে ট্যাগ করুন @myqyuki and...http://fb.me/1FDCggsh0" পড়ুন টুইট, "আগে থেকেই @myqyuki #HBDARR-এ ট্যাগ করে আপনাদের প্রশ্ন পাঠান।

মঙ্গলবার রাত ৮টায় ফেসবুকে লাইভ চ্যাটে বিশেষ কিছু ঘোষণা করতে চলেছি।" পড়ুন টুইট, এ দিন ভক্তদের সঙ্গে কথা বলবেন, তাদের সারপ্রাইজ রিটার্ন গিফ্টও দেবেন এ আর রহমান।

 

Read More