Home> বিনোদন
Advertisement

এটাই এখনও পর্যন্ত বছরের সবচেয়ে বড় ফ্লপ সিনেমা

দেখতে দেখতে বছরের অর্ধেকটা সময় পেরিয়ে গেল। বলিউডে ভাল মন্দয় কাটল। অক্ষয় কুমার বছরের দুটো একশো কোটির (এয়ারলিফট, হাউসফুল থ্রি) হিট দিলেন। বক্স অফিসের সঙ্গে সবার মন জিতে নিল সোনম কাপুরের 'নিরজা'। তবে বছরের দারুণ বড় হিট 'জঙ্গল বুক'।

এটাই এখনও পর্যন্ত বছরের সবচেয়ে বড় ফ্লপ সিনেমা

ওয়েব ডেস্ক: দেখতে দেখতে বছরের অর্ধেকটা সময় পেরিয়ে গেল। বলিউডে ভাল মন্দয় কাটল। অক্ষয় কুমার বছরের দুটো একশো কোটির (এয়ারলিফট, হাউসফুল থ্রি) হিট দিলেন। বক্স অফিসের সঙ্গে সবার মন জিতে নিল সোনম কাপুরের 'নিরজা'। তবে বছরের দারুণ বড় হিট 'জঙ্গল বুক'।

যদিও শুধু হিট নয় বছরের শুরুর অর্ধেক অংশে একগাদা ফ্লপ সিনেমাও পেল বলিউড। তাদের মধ্যে উল্লেখযোগ্য ফ্লপের তালিকায় আছে শাহরুখ খানের 'ফ্যান', ক্রিকেটার বায়োপিক 'আজহার', ভয়ের সিনেমা '১৯২০ লন্ডন', ক্যাটরিনার 'ফিত্তুর'। তবে এখনও পর্যন্ত বছরের সবচেয়ে বড় ফ্লপ সিনেমার নাম হল 'লাভ সগুন'। বক্স অফিসে একেবারেই চলেনি রোমান্টিক কমেডি গোত্রের এই সিনেমা। সারা ভারতে রিলিজ করা সিনেমাটি প্রথম দিনে ব্যবসা করে মাত্র ৪ লক্ষ টাকা। এত কম টাকার ব্যবসা সাম্প্রতিককালে কোনও সিনেমা করেনি।

সিনেমাটিতে অভিনয় করছেন তিন নবাগত। গোয়া, মুম্বই, ভোপালের পাশাপাশি বিদেশেও শ্যুটিং হয় এই সিনেমার। মাঝারি বাজেটের এই সিনেমা যত বড় ফ্লপ হয়েছে তাতে মনে হচ্ছে এ রেকর্ড চলতি বছর অন্তত ভাঙবে না। ছবিটির পরিচালনা করেছেন সন্দেশ নায়েক।    

Read More