Home> বিনোদন
Advertisement

একই ছাদের তলায় থাকবেন Sushant-র দুই প্রাক্তন Ankita ও Rhea! জোর জল্পনা

এমনকি নাম না করে সেমসয় রিয়ার দিকে তোপ দেগেছিলেন অঙ্কিতা।

একই ছাদের তলায় থাকবেন Sushant-র দুই প্রাক্তন Ankita ও Rhea! জোর জল্পনা

এনিজস্ব প্রতিবেদন : সাল ২০২০, সুশান্ত সিং রাজপুতের (Sushant Sing Rajput) মৃত্যুর পর থেকেই সবথেকে বেশি চর্চায়  যাঁরা উঠে এসেছিলেন, তাঁরা হলেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। দুজনেই সুশান্তের প্রাক্তন বান্ধবী। যদিও সুশান্ত অবশ্য কোনওদিনই প্রকাশ্যে রিয়াকে প্রেমিকা বলে পরিচয় দেননি। রিয়া নিজেই জানান, তিনি সুশান্তের প্রেমিকা, ওর সঙ্গেই থাকতেন। আবার সুশান্তের মৃত্যুতে অনেকেই রিয়াকে দায়ীও করেছেন। এমনকি নাম না করে সেমসয় রিয়ার দিকে তোপ দেগেছিলেন অঙ্কিতাও (Ankita Lokhande) ।

এবার শোনা যাচ্ছে, সুশান্তের (Sushant Sing Rajput)  এই দুই প্রাক্তন এক ছাদের তলায় থাকতে পারেন। হ্যাঁ, ঠিকই শুনছেন।  সূত্রের খবর বিগ বস ১৫- (Bigg Boss 15) সিজনের জন্য নাকি অঙ্কিতা ও রিয়া, দুই অভিনেত্রীর কাছেই প্রস্তাব গিয়েছে। তবে তাঁদের সত্যিই একসঙ্গে দেখা যাবে কিনা, তা অবশ্য রিয়া এবং অঙ্কিতার সিদ্ধান্তর উপরই নির্ভর করছে।  

আরো পড়ুন-বন্ধু হিসাবে মানসিকভাবে আমি Nikhil-র পাশে আছি, মুখ খুললেন বন্ধু Tridha Chowdhury

তবে শুধু অঙ্কিতা (Ankita Lokhande)  এবং রিয়া (Rhea Chakraborty) নন, বিগ বস-১৫র এই সিজনে দেখা যেতে পারে দিশা পারমার (রাহুল বৈদ্যর প্রেমিকা), জেনিফার উইঙ্গেট, ইন্ডিয়ান আইডল ১ এর বিজয়ী অভিজিৎ সাওয়ান্ত নেহা মারদা, নাগিনের আদা খান, দিশা ভাকানি, সুরভি চন্দা, তেজস্বী প্রকাশকে। গত বছর বিগ বসের জিতেছিলেন টেলি অভিনেত্রী রুবিনা দিলায়েক। তবে আলোচনায় উঠে এসেছিলেন রাহুল বৈদ্য ও রাখি সাওয়ান্ত। তবে বিগ বস- ১৫ (Bigg Boss 15) এ রিয়া-অঙ্কিতাকে সত্যিই মুখোমুখি হবেন কিনা তা অবশ্য সময়ই বলবে। যদি অঙ্কিতা ইতিমধ্যেই পবিত্র রিস্তা-২-র জন্য সই করায়, সে সম্ভবনা অনেকটাই কম বলে মনে করছেন অনেকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More