Home> বিনোদন
Advertisement

TV Serial : 'ধুলোকণা', 'মাধবীলতা' থেকে 'বিক্রম বেতাল', বন্ধের মুখে একের পর এক ধারাবাহিক...

৩০ নভেম্বর শেষ দিনের শ্যুটিং করেছেন 'মাধবীলতা' ও 'ধুলোকণা' ধারাবাহিকের কলাকুশলীরা। যার মধ্যে 'মাধবীলতা' ধারাবাহিকের আয়ু মাত্র তিনমাস। হ্যাঁ, মাত্র তিনমাস আগেই জঙ্গল, গ্রাম এবং বৃক্ষরোপণের প্রেক্ষাপটে শুরু হয়েছিল এই ধারাবাহিক। শুরুর সপ্তাহ দুয়েকের মধ্যেই টিআরপি-র সেরা দশে উঠে এসেছিল এই ধারাবাহিক। 'ধুলোকণা' নিয়ে লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি বলেন, 'আসলে ধারাবাহিকের গল্পই শেষ হয়ে যাচ্ছে, আর একটা ভালো জায়গাতে দাঁড়িয়েই আমরা ধারাবাহিকটা শেষ করতে চাইছিলাম, তারউপর চ্যানেল কর্তৃপক্ষেরও তো কিছু সিদ্ধান্ত থাকে।' ধুলোকণার জায়গায় আসছে 'পঞ্চমী' এবং 'বাংলা মিডিয়াম'।

TV Serial : 'ধুলোকণা', 'মাধবীলতা' থেকে 'বিক্রম বেতাল', বন্ধের মুখে একের পর এক ধারাবাহিক...

Bengali Serial, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বন্ধ হচ্ছে একের পর এক ধারাবাহিক। এই তালিকাটা কিন্তু বেশ লম্বা। তালিকায় রয়েছে 'ধুলোকণা', 'মাধবীলতা', 'উড়ন তুবরি' এবং 'বিক্রম বেতাল'-এর মতো ধারাবাহিক। আর এ কারণেই মন খারাপ অনুরাগীদের। কিন্তু কেন এমন ঘটছে! সবথেকে বড় প্রশ্ন জাগে 'ধুলোকণা' ও 'মাধবীলতা' নিয়ে। কারণ, এই দুই ধারাবাহিকই TRP তালিকায় উপরের দিকেই ছিল। তারপরেও চ্যানেল কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তে হতাশ দর্শকরা। 

জানা যাচ্ছে, গত ৩০ নভেম্বর শেষ দিনের শ্যুটিং করেছেন 'মাধবীলতা' ও 'ধুলোকণা' ধারাবাহিকের কলাকুশলীরা। যার মধ্যে 'মাধবীলতা' ধারাবাহিকের আয়ু মাত্র তিনমাস। হ্যাঁ, মাত্র তিনমাস আগেই জঙ্গল, গ্রাম এবং বৃক্ষরোপণের প্রেক্ষাপটে শুরু হয়েছিল এই ধারাবাহিক। শুরুর সপ্তাহ দুয়েকের মধ্যেই টিআরপি-র সেরা দশে উঠে এসেছিল এই ধারাবাহিক। যদিও মাঝে পেনের কালি শেষ হয়ে যাওয়ায় পরীক্ষায় ১০০-তে ৯৮ পেয়েছেন, নায়িকার এমন ডায়ালগে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠেছিল। তবুও সব মিলিয়ে এই ধারাবাহিকের যাত্রাপথ মন্দ ছিল না। কিন্তু হঠাৎ কে এই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হচ্ছে তার সদুত্তর অবশ্য মেলেনি।  

আরও পড়ুন-কোয়ার্টার ফাইনালে ব্রাজিল, স্বামী রাজকে কী বললেন আর্জেন্টিনা ভক্ত পরীমণি...

fallbacks

টিআরপি ভালো, তারপরেও বন্ধ হচ্ছে এমন তালিকায় অন্যতম 'ধুলোকণা'র নাম। ধারাবাহিকের গল্পে লালন-ফুলঝুরির প্রেম প্রথম থেকেই দর্শকদের মন কেড়েছে। কিন্তু নাহ, তারপরেও লাভের লাভ হল না। এই গল্পে দাঁড়ি টানতেই হচ্ছে। এনিয়ে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি বলেন, 'আসলে ধারাবাহিকের গল্পই শেষ হয়ে যাচ্ছে, আর একটা ভালো জায়গাতে দাঁড়িয়েই আমরা ধারাবাহিকটা শেষ করতে চাইছিলাম, তারউপর চ্যানেল কর্তৃপক্ষেরও তো কিছু সিদ্ধান্ত থাকে।' ধুলোকণার জায়গায় আসছে 'পঞ্চমী' এবং 'বাংলা মিডিয়াম'।

fallbacks

শেষ হচ্ছে 'বিক্রম বেতাল' ধারাবাহিকটিও। যদিও এই ধারাবাহিকটি নিয়ে প্রথম থেকেই টানাপোড়েন ছিল। প্রথমে একটি চ্যানেলে বিক্রম-বেতালের সম্প্রচার হওয়ার কথা শোনা গেলেও। পরে তা বদলে অন্য চ্যানেলে শুরু হয়। তবে প্রাইম টাইম জোটেনি বিক্রম-বেতালের কপালে। খুব স্বাভাবিকভাবেই টিআরপিতে পিছিয়ে পড়ে এই ধারাবাহিক। অগত্যা নির্দিষ্ট সময়ের আগেই বন্ধ করে দিতে হচ্ছে ধারাবাহিকটি। 

fallbacks

'ধুলোকণা', 'মাধবীলতা', 'বিক্রম বেতাল' ছাড়াও 'কাঞ্চি', 'উড়ন তুবড়ি', 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকগুলিরও বন্ধের খবর মিলেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More