Home> বিনোদন
Advertisement

ট্রাফিক সিগনালে দাঁড়িয়ে 'আপনা টাইম আয়েগা' গাইলেন রণবীর

 রণবীর যে ভালো র‌্যাপ গাইতে পারেন সেটা বুঝিয়ে দিয়েছেন।

ট্রাফিক সিগনালে দাঁড়িয়ে 'আপনা টাইম আয়েগা' গাইলেন রণবীর

নিজস্ব প্রতিবেদন: বলিউড রণবীর সিং ও র‌্যাপার এই দুটি বিষয়ই এখন প্রতিশব্দ হয়ে দাঁড়িয়েছে। রণবীর নিজেই জানিয়েছেন তাঁর একটাই কাজ মানুষকে আনন্দ দেওয়া। তিনি শুধুই বিনোদনের জন্য। আর রণবীরের অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তোলাই বৃথা।তিনি যে কতটা ভালো অভিনয় করেন তা 'পদ্মাবত'-এ ' আলাউদ্দিন খলজি'-র চরিত্রে অভিনয় করেই বুঝিয়ে দিয়েছেন রণবীর সিং। তবে শুধু অভিনয়ই নয়। রণবীর যে ভালো র‌্যাপ গাইতে পারেন সেটা বুঝিয়ে দিয়েছেন।

রণবীরের আগামী ছবি 'গলি বয়'-এর জন্য এখন তাঁর একটাই পরিচয় র‌্যাপার রণবীর। আজ্ঞে হ্যাঁ, ছবিতে শুধু র‌্যাপার ডিভাইনের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। তবে শুধুই অভিনয় নয়, র‌্যাপটাও বেশ ভালোই রপ্ত করেছেন রণবীর। ইতিমধ্যেই অনেকের প্লে লিস্টেই হয়ত 'আপনা টাইম আয়েগা' গানটি চলে এসেছে। আর এই গানটি নিজের গলায় গেয়েছেন রণবীর। এই র‌্যাপ-এর কথাগুলি লিকেছেন র‌্যাপার ডিভাইন ও সংগীতকার অঙ্কুর তিওয়ারি। আর সুর দিয়েছেন ডিভাইন ও ডুব শর্মা। আর গানটি গেয়েছেন রণবীর সিং নিজে। শুধু গানই নি, মুগ্ধ করেছেন সকলকে। রণবীরের যে এমন প্রতিভাও রয়েছে, তা হয়ত অনেকেরই জানা ছিল না। 

আরও পড়ুন-দ্বিতীয় স্বামীর থেকে ডিভোর্স চেয়ে আদালতে শ্রাবন্তী

তবে শুধু সিনেমাতেই নয়, আজকাল রাস্তায় ট্রাফিক সিগন্যালে দাঁড়িতে হলেও র‌্যাপ গাইছেন রণবীর। মুম্বইয়ের রাস্তায় ট্রাফিক জ্যামের কথা সবারই জানা। অনেকেই আবার সেই ট্রাফিক সিগন্যাল না মেনে রাস্তা পার হতে গিয়ে বিপদ ঘটিয়ে বসেন। সেই সমস্ত ব্যক্তিদের সাবধান করতেই গাড়িতে বসেই 'আপনা টাইম আয়েগা' র‌্যাপটি গাইলেন রণবীর। অর্থাৎ নিজের সময় ঠিক আসবে, তখন রাস্তা পারাপার করুন, নচেৎ নয়। অর্থাৎ রাস্তায় সুরক্ষিত ভাবেই ট্রাফিক সিগনাল পারাপার করুন এটাই বক্তব্য অভিনেতার। ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশানে লিখেছেন, Ps: i’m static at a traffic light #roadsafety first )

আরও পড়ুন-  অনাথ নিশার জীবন বদলে দিয়েছেন, জন্মদিনের পার্টিতে সানি লিওন কন্যা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

যাইহোক মানুষকে ট্রাফিক সিগন্যাল মানার পরামর্শ দেওয়ার জন্য রণবীরের আইডিয়াটা কিন্তু মন্দ নয়, তাই নয় কি?

আরও পড়ুন-'হ্যাঁ,আমি প্রেমে পড়েছি', অকপটে জানালেন সুশান্ত সিং রাজপুতের 'প্রাক্তন' অঙ্কিতা, কার প্রেমে পড়েছেন অভিনেত্রী?

Read More