Home> বিনোদন
Advertisement

'নোবেল মানসিকভাবে অসুস্থ, নারী ও মাদকে আসক্ত', বিবাহ-বিচ্ছেদের নোটিস গায়কের স্ত্রীর

 বুধবার সোশ্যাল মিডিয়ায় নোবেল 'Divorced' কথাটি লিখে পোস্ট করলেই বিষয়টি জানাজানি হয়।

'নোবেল মানসিকভাবে অসুস্থ, নারী ও মাদকে আসক্ত', বিবাহ-বিচ্ছেদের নোটিস গায়কের স্ত্রীর

নিজস্ব প্রতিবেদন : স্ত্রীর সঙ্গে বহুদিন আগেই সম্পর্কে ফাটল ধরেছে। আলাদা থাকছিলেন বহুদিন। একে অপরের বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই। এবার নোবেলের (Mainul Ahsan Nobel) ঠিকানায় বিবাহ-বিচ্ছেদের নোটিস পাঠালেন স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদ। বুধবার সোশ্যাল মিডিয়ায় নোবেল 'Divorced' কথাটি লিখে পোস্ট করলেই বিষয়টি জানাজানি হয়।

বাংলাদেশ সংবাদমাধ্যমকে নোবেলের স্ত্রী সালসাবিল জানিয়েছেন, বছরখানেক আগেই নোবেলের বিরুদ্ধে গুলশান থানায় তিনি নির্যাতনের অভিযোগ দায়ের করেছিলেন। তাঁর কথায়, ''দিনের পর দিন মারধর ও নির্যাতন সহ্য করতে না পেরে গত ১১ সেপ্টেম্বর বাধ্য হয়ে নোবেলকে তালাকের নোটিস পাঠাই। নোবেল মানসিকভাবে অসুস্থ, চরমভাবে মাদকাসক্ত। সে একধিক মহিলার সঙ্গে মেলামেশা করত। এসবের যথেষ্ট প্রমাণও আমার কাছে আছে। শুরুতে ভেবেছিলাম, ঠিক হয়ে যাবে। অনেক চেষ্টাও করেছিলাম। কিন্তু হয়নি। এসব কারণে ওঁর সঙ্গে সংসার না করার চূড়ান্ত সিদ্ধান্ত নিই। আমার পরিবারের কানে এসব খবর গেলে তারাও নোবেলের প্রতি খুব বিরক্ত হন।'' 

আরও পড়ুন-ধর্মের টানে গ্ল্যামার দুনিয়া ছেড়েছেন, অবশেষে ২ বছর পর সামনে এলেন Zaira Wasim

জানা যায়, নোবেলের সঙ্গে খুব অল্পদিনের আলাপেই বিয়ে হয় মেহরুবা সালসাবিল মাহমুদের। হোয়াটসঅ্যাপে কিছুদিন কথাবার্তা প্রেমের পরই তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। ২০১৯ এর ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলকে বিয়ে করেন মইনুল আহসান নোবেল। সালসাবিল বলেন, ''বিয়ের ৬ মাসের মাথায় জটিলতা তৈরি হয়। মূলত মাদক নেওয়া ও অন্য নারীর সঙ্গে মেলামেশায় বাধা দিতে গেলেই আমাকে মারধর করত ও।''

এখানেই শেষ নয়, বেশকিছুদিন আগে স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়া নিয়েও বিতর্কিত পোস্ট করেন নোবেল। সালসাবিল নাকি গর্ভপাত করিয়েছেন বলেও অভিযোগ করেছিলেন গায়ক। যদিও তখনই নোবেলের সেই অভিযোগ মিথ্যা বলে দাবি করেছিলেন সালসাবিল মাহমুদ। তা নিয়েও কিছু কম বিতর্ক হয়নি। আবার গত অগস্ট মাসে বাংলাদেশের বান্দারবনে এক মহিলাকে নিয়ে বেড়াতে গিয়ে মাতলামি ও মাদক সেবনের অভিযোগও উঠেছিল বাংলাদেশের এই গায়কের বিরুদ্ধে। সেসময়ও তাঁর বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের হয়েছিল। বিষয়টি নিয়ে তখনও সরব হয়েছিলেন নোবেলের স্ত্রী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More