Home> বিনোদন
Advertisement

RIP Heron: লড়াই শুরুর আগেই মারা গেলেন হিরণ...

Bangladesh Director Death: ফের বিনোদন দুনিয়ায় শোকের ছায়া। মাত্র ৩৮ বছর বয়সেই প্রয়াত তরুণ নির্মাতা আবু তাওহীদ হিরণ। সোমবার সকালে বাংলাদেশের রাজধানীর নিউ ইস্কাটনের বাড়িতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

RIP Heron: লড়াই শুরুর আগেই মারা গেলেন হিরণ...
Updated: Apr 16, 2024, 04:27 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিনোদন দুনিয়ায় শোকের ছায়া। মাত্র ৩৮ বছর বয়সেই প্রয়াত তরুণ নির্মাতা আবু তাওহীদ হিরণ। সোমবার সকালে বাংলাদেশের রাজধানীর নিউ ইস্কাটনের বাড়িতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এ খবরটি নিশ্চিত করেছেন তাঁর ফ্ল্যাটের কেয়ারটেকার গাজী নজরুল ও হিরণের প্রতিবেশী ইকরাম। ওই ফ্যাল্টের দ্বিতীয় তলায় তরুণ এই পরিচালক ভাড়া থাকতেন।

গাজী নজরুল জানান, আজ সকাল ৬টার দিকে হিরণ হঠাৎ বাড়ির তাঁকে ফোন করেন। তাঁকে জানান যে স্ট্রোক হয়েছে। সেই শুনে তাঁরা সঙ্গে সঙ্গে ছুটে যান। তবে রুম ভেতর থেকে বন্ধ থাকার কারণে তিনি রুমে ঢুকতে ব্যর্থ হন৷ পরে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে ভেতরে ঢুকলে তাকে মৃত অবস্থায় পান।

fallbacks

আরও পড়ুন:Priyanka Chopra: সকাল-সকাল 'ন্যুড' প্রিয়াঙ্কা! ভিডিয়ো দেখে চোখ ছানাবড়া নেটপাড়ার...

জানা গিয়েছে, ঢাকায় হিরণের পরিবারের তেমন কেউ নেই। মগবাজারের  এই ফ্ল্যাটে একাই থাকতেন তিনি। হিরণের গ্রামের বাড়ি খুলনার খালিশপুরে। ইতোমধ্যে তাঁর খুলনার বাড়িতে খবর দেওয়া হয়েছে। মৃতদেহ সেখানকার খালিশপুরে নিয়ে যাওয়া হবে। সেখানেই তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হবে।

চলচ্চিত্র নির্মাণ নিয়ে অনেক স্বপ্ন ছিল আবু তাওহীদ হিরণের। ‘আদম’ সিনেমার পর  ‘রং রোড’ নামে একটি সিনেমার কাজ শুরু করেছেন হিরণ। রং রোড-অধ্যায় আদুরী ছবিতে মুখ্য ভূমিকায় আছেন মানসী প্রকৃতি। এটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এর বাইরে গত বছরের নভম্বরে ‘দ্য পাপ্পি’ নামে আরও একটি সিনেমা বানানোর ঘোষণা দিয়েছিলেন তরুণ এই পরিচালক। ‘দ্য পাপ্পি’ নামের সেই ছবির গল্প কুকুরকে ঘিরে। কিন্তু কাজ আর সেরে যেতে পারলেন না।

আরও পড়ুন:Soundarya Jagadish Death: বিনোদন জগতে শোকের ছায়া, চরম সিদ্ধান্তে প্রাণ হারালেন জনপ্রিয় প্রযোজক...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)