Home> বিনোদন
Advertisement

২০০ কোটি ছাপিয়ে বজরঙ্গী ভাইজান এবার ৩০০ কোটির দৌড়ে

'ভাইজান'-এর দাপাদাপিতে বক্স অফিসের সব রেকর্ড ভেঙে চুরমার। বছরের সবচেয়ে বড় হিট 'বজরঙ্গী ভাইজান' ব্যবসার নিরিখে ২০০ কোটি টাকার গণ্ডিও ছাপিয়ে গেল। মুক্তি দশ দিনের এই রেকর্ড গড়ে সল্লু ভাইজান এবার চলছেন ৩০০ কোটি টাকার ব্যবসার দিকে।

২০০ কোটি ছাপিয়ে বজরঙ্গী ভাইজান এবার ৩০০ কোটির দৌড়ে

ওয়েব ডেস্ক: 'ভাইজান'-এর দাপাদাপিতে বক্স অফিসের সব রেকর্ড ভেঙে চুরমার। বছরের সবচেয়ে বড় হিট 'বজরঙ্গী ভাইজান' ব্যবসার নিরিখে ২০০ কোটি টাকার গণ্ডিও ছাপিয়ে গেল। মুক্তি দশ দিনের এই রেকর্ড গড়ে সল্লু ভাইজান এবার চলছেন ৩০০ কোটি টাকার ব্যবসার দিকে।

চলচ্চিত্র বিশেষজ্ঞরা বলছেন, আরও অন্তত দশদিন দেশের বিভিন্ন সিনেমাহলে কবীর খান পরিচালিত এই সিনেমার এফেক্ট থাকবে। আর তাহলে বলিউডের সবচেয়ে সফলতম সিনেমাগুলির তালিকাতেও অনায়াসে ঢুকে পড়বে 'বজরঙ্গী ভাইজান'।  

কিন্তু বক্স অফিসে কেন এত রমরমা সলমনের এই সিনেমার? বিশেষজ্ঞরা বলছেন, ইদ রিলিজ, সলমনের উপস্থিতি তো আছেই সঙ্গে সিনেমার গল্প আলাদা মাত্রা এনে দিয়েছে।

এদিকে, পড়শি দেশ পাকিস্তানেও বজরঙ্গী ভাইজান সাড়া ফেলে দিয়েছে। মুক্তির পর প্রথম সপ্তাহে করাচি এবং ইসলামাবাদে দু’টি পাকিস্তানি ছবিকে পিছনে ফেলে ৩৮ কোটি টাকার ব্যবসা করেছে ‘বজরঙ্গী ভাইজান’। বেশ কয়েকটি কাটের পর পাকিস্তানে মুক্তি পেয়েছে এই সিনেমা।

Read More