Home> বিনোদন
Advertisement

২২ শ্রাবণের পর আসছে 'দ্বিতীয় পুরুষ', প্রকাশ্যে ছবির প্রথম পোস্টার

 ছবির নাম 'দ্বিতীয় পুরুষ'।

২২ শ্রাবণের পর আসছে 'দ্বিতীয় পুরুষ', প্রকাশ্যে ছবির প্রথম পোস্টার

নিজস্ব প্রতিবেদন: ২০১১য় মুক্তি প্রাপ্ত সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ২২ শ্রাবণ এখনও কমবেশি প্রায় সব বাঙালি সিনেমাপ্রেমীর মনেই দাগ কেটে গেছে। বাংলা ছবিতে ক্রাইম থ্রিলার হিসাবে অন্যতম ল্যান্ড মার্ক তৈরি করেছিল এই ছবি। এবার সেই ২২ শ্রাবণেরই সিক্যুয়েল বানাতে চলছেন পরিচালক। কবিগুরু মৃত্যুদিনেই সেকথা জানিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। ছবির নাম 'দ্বিতীয় পুরুষ'।

প্রযোজনা সংস্থা SVF এর তরফে ইতিমধ্যেই প্রকাশ্যে আনা হয়েছে ছবির ফার্স্ট লুক। পোস্টার থেকে জানা যাচ্ছে ২০২০-এর ২৩ জানুয়ারি। ছবির পোস্টার থেকেই মিলেছে রহস্যের আঁচ। যেখানে দেখা যাচ্ছে নীল রঙের দেওয়ালে রক্ত দিয়ে বাংলায় লেখা ২। 

আরও পড়ুন-তৈরি হবে মাল্টিপ্লেক্স, ভেঙে গুড়িয়ে ফেলা হল রাজ কাপুরের সাধের আর কে স্টুডিও

fallbacks

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

2020...

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

আগের ছবির রেশ ধরেই দ্বিতীয় পুরুষে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় ও রাইমা সেনকে। গোয়েন্দা অভিজিৎ পাকরাশির ভূমিকায় দেখা যাবে পরমব্রতকে। আর অমৃতার ভূমিকায় থাকছেন রাইমা সেন। জাতীয় পুরস্কার জয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কথায়, '' থ্রিলার হিসাবে আগের ছবির থেকেও এই ছবিতে রহস্যের গন্ধ আরও বেশি পাবেন। তবে এবিষয়ে এখনও বিস্তারিত কিছু বলতেই চাইছি না। সবকিছুই ক্রমশ প্রকাশ্য। অভিজিৎ ও রাইমা ছাড়া এই ছবির অন্যান্য চরিত্রে কোন কোন অভিনেতাকে দেখা যাবে সেবিষয়ে এখনও খোঁজ চলছে।''

তবে 'দ্বিতীয় পুরুষ' থ্রিলার হিসাবে ২২শে শ্রাবণের জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যেতে পারে কিনা এখন সেটাই দেখার। প্রসঙ্গত, শুক্রবার ৬৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা বাংলা ছবি নির্বাচিত হয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের 'এক যে ছিল রাজা'। তাই পরিচালকের আগামী ছবি নিয়ে তাঁর ভক্তদের মধ্যে উৎসাহ আরও বাড়বে সেটাই স্বাভাবিক। 

আরও পড়ুন-৬৬তম জাতীয় পুরস্কারে বাঙালির প্রাপ্তি

Read More