Home> বিনোদন
Advertisement

বাহুবলী ২ এত রেকর্ড করেও হেরে গেল শাহরুখ খানের কাছে

শুধু রিলিজের পরই কেন, রিলিজের আগে থেকেই একের পর এক রেকর্ড করে যাচ্ছে বাহুবলী ২। আসমুদ্র হিমাচল যেন বাহুবলী ২-এর বন্যায় ভেসে যাচ্ছে। চারিদিকে শুধু বাহুবলী ২-এর সাফল্যের জয়গান। কিন্তু আপনি যদি ভাবেন, সত্যিই হিন্দি সিনেমার সব রেকর্ড ভেঙে তছনছ করে দিয়েছে বাহুবলী ২, তাহলে ভুল করবেন। কারণ, প্রথম দিনের বক্স অফিস কালেকশন দেখে আপনি যে, সিদ্ধান্তে আসবেন, বাস্তব কিন্তু আপনাকে অন্য পথ দেখাবে। বাহুবলী ২-এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন ১২১ কোটি টাকা! কিন্তু আপনি যদি শুধু বাহুবলী ২-এর হিন্দি ছবির বক্স অফিস কালেকশন দিয়ে বিচার করেন, তাহলে গল্পটা একটু অন্যরকম। কারণ, মোট ১২১ কোটি টাকার মধ্যে বাহুবলী ২-এর কালেকশন ৮১ কোটি টাকাই এসেছে, তামিল, তেলেগু এবং মালয়ালমের জন্য। অর্থাত্‍, বাহুবলী ২ হিন্দির প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৪১ কোটি টাকা।

বাহুবলী ২ এত রেকর্ড করেও হেরে গেল শাহরুখ খানের কাছে

ওয়েব ডেস্ক: শুধু রিলিজের পরই কেন, রিলিজের আগে থেকেই একের পর এক রেকর্ড করে যাচ্ছে বাহুবলী ২। আসমুদ্র হিমাচল যেন বাহুবলী ২-এর বন্যায় ভেসে যাচ্ছে। চারিদিকে শুধু বাহুবলী ২-এর সাফল্যের জয়গান। কিন্তু আপনি যদি ভাবেন, সত্যিই হিন্দি সিনেমার সব রেকর্ড ভেঙে তছনছ করে দিয়েছে বাহুবলী ২, তাহলে ভুল করবেন। কারণ, প্রথম দিনের বক্স অফিস কালেকশন দেখে আপনি যে, সিদ্ধান্তে আসবেন, বাস্তব কিন্তু আপনাকে অন্য পথ দেখাবে। বাহুবলী ২-এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন ১২১ কোটি টাকা! কিন্তু আপনি যদি শুধু বাহুবলী ২-এর হিন্দি ছবির বক্স অফিস কালেকশন দিয়ে বিচার করেন, তাহলে গল্পটা একটু অন্যরকম। কারণ, মোট ১২১ কোটি টাকার মধ্যে বাহুবলী ২-এর কালেকশন ৮১ কোটি টাকাই এসেছে, তামিল, তেলেগু এবং মালয়ালমের জন্য। অর্থাত্‍, বাহুবলী ২ হিন্দির প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৪১ কোটি টাকা।

আরও পড়ুন দুর্ঘটনার সময় সম্ভবত ঘুমিয়ে ছিলেন মডেল সনিকা, ধারণা পুলিসের

আর এই হিসেবটা দিয়ে তুলনা টানতে গেলে দেখা যাচ্ছে, বাহুবলী ২-হিন্দি প্রথম দিনের কালেকশনে পিছিয়ে রয়েছে শাহরুখ খানের হ্যাপি নিউ ইয়ারের কালেকশনের কাছে। সলমন খানের সুলতানের প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৩৬.৫৪ কোটি টাকা। আমির খানের দঙ্গল ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ২৯.৭৮ কোটি টাকা। অর্থাত্‍, সুলতান এবং দঙ্গলকে অনেকটাই পিছনে ফেলে দিয়েছে বাহুবলী ২-এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন। কিন্তু শাহরুখ খানের হ্যাপি নিউ ইয়ারের প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৪২ কোটি টাকা। অর্থাত্‍, বিষয়টা যদি বাহুবলী ২ হিন্দি হয়, তাহলে তার প্রথম দিনের বক্স অফিস কালেকশনের থেকে বেশিই ছিল কিং খানের হ্যাপি নিউ ইয়ারের বক্স অফিস কালেকশন। কিন্তু বাহুবলী ২-কে এত বেশি শক্তিশালী দেখাচ্ছে, তার কারণ, বিভিন্ন ভাষায় ছবিটি রিলিজ করেছে। এই তথ্য জানার পর শাহরুখ খানের ফ্যানদের ভাল লাগারই কথা।

আরও পড়ুন  সনিকা চৌহানের মৃত্যু, আহত বিক্রম, টয়োটার বিরুদ্ধে মামলা করতে চলেছে বিক্রমের পরিবার

Read More