Home> বিনোদন
Advertisement

Aryan Khan Viral Video: প্রেমে মত্ত আরিয়ান! পার্টিতে শাহরুখপুত্রের বক্ষলগ্না 'রহস্যময়ী', ভাইরাল ভিডিয়ো

Aryan Khan: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো, সেখানে এক নারীর সঙ্গে অন্তঃরঙ্গ অবস্থায় দেখা যায় তাঁকে। কে সেই নারী, তা নিয়ে জল্পনার শেষ নেই। তবে নেটিজেনদের দাবি, ওই মহিলা আসলে আরিয়ানের ব্রাজিলিয়ন গার্লফ্রেন্ড। 

Aryan Khan Viral Video: প্রেমে মত্ত আরিয়ান! পার্টিতে শাহরুখপুত্রের বক্ষলগ্না 'রহস্যময়ী', ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কয়েকদিন ধরেই আরিয়ানের সম্পর্ক ঘিরে নানা গুঞ্জন। তাঁর ডেবিউ সিরিজ রিলিজের আগেই একাধিক তারকার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। কয়েক মাস আগে গুঞ্জন শোনা যায়, ৭ বছরের বড় ব্রাজিলের মডেল-অভিনেত্রী লারিসা বোনেসির প্রেমে পড়েছেন আরিয়ান। এবার এক পার্টিতে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেল আরিয়ান ও লারিসাকে। 

আরও পড়ুন- Usha Uthup Husband Passes Away: ৫ দশকের দাম্পত্যে ইতি! চোখের পলকে স্বামীকে হারালেন ঊষা উথ্থুপ...

সম্প্রতি লারিসার সঙ্গে একটি পার্টিতে দেখা গেল শাহরুখ পুত্রকে। তারপর থেকে নতুন করে আরিয়ানের প্রেমের চর্চা শুরু হয়েছে। মূলত, নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওকে কেন্দ্র করে এ গুঞ্জনের সূচনা। এ ভিডিওতে দেখা যায়, পার্টিতে অল্প আলো, ব্যাকগ্রাউন্ডে বাজছে মিউজিক, নাচছেন আরিয়ান খান। তবে তিনি একা নন, তার সঙ্গে রয়েছেন এক নারী। অন্তঃরঙ্গ অবস্থাতেই দেখা যায় তাঁদের। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @aryankhan_fanz

আরিয়ানের সঙ্গের নারীর মুখ পরিষ্কার বোঝা যাচ্ছে না। তবে নেটিজেনদের দাবি ওই ‘রহস্যময়ী’ নারীটি অন্য কেউ নন, আরিয়ানের কথিত প্রেমিকা লারিসা বোনেসি!মুম্বইয়ের প্লাশ রেস্টেুরেন্টে ছিল এই পার্টি। বন্ধুদের নিয়ে পার্টিতে যোগ দিয়েছিলেন আরিয়ান। রেস্টুরেন্টে প্রবেশের আগে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তিনি। সেই পার্টিতে যান লারিসা বোনেসিও।

আরও পড়ুন- Calcutta High Court: 'বাড়ি ফিরলেই বাবা-মা খুন করবে', তরুণীর অভিযোগে কড়া নির্দেশ হাইকোর্টের...

প্রসঙ্গত. ১৯৯০ সালের মার্চে ব্রাজিলে জন্মগ্রহণ করেন লারিস। জন্মভূমি ব্রাজিল হলেও তাঁর কর্মভূমি মুম্বই। মডেলিং জগতে তার ভালোই পরিচিতি রয়েছে। একাধিক খ্যাতনামা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। তবে শুধু মডেলিং নয়, অভিনয়ও করেছেন তিনি। টাইগার শ্রফ, স্টেবিন বেন এবং সুরজ পাঞ্চোলির মতো তারকাদের সঙ্গে মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন লারিসা। একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন লারিসা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More